ফিলিস্তিন দ্রুতই স্বাধীন রাষ্ট্র হবে: মোদি

  অনলাইন ডেস্ক ১০ ফেব্রুয়ারি ২০১৮, ২০:০৫ | অনলাইন সংস্করণ

Modi

ঐতিহাসিক ফিলিস্তিন সফরে ভারতের প্রাধানমন্ত্রী নরেন্দ্র মোদি৷ ফিলিস্তিনি কর্তৃপক্ষের তরফ থেকে প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস উষ্ণ অভ্যর্থনা জানান মোদিকে৷ রামাল্লা শহর থেকে বিশেষ বার্তায় ভারতের প্রধানমন্ত্রী জানিয়েছেন, ভারত চায় দ্রুত স্বাধীন রাষ্ট্রে পরিণত হোক এই ভূখণ্ড (ফিলিস্তিন)৷ খবর কলকাতা২৫-এর।

ফিলিস্তিনের চিরশত্রু দেশ ইজরাইল৷ ইজরাইলের সঙ্গে ভারতের কূটনৈতিক সম্পর্ক সম্প্রতি খুব দৃঢ় হয়েছে৷ তবে জাতিসংঘের অধিবেশনে ইজরাইল ও মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে গিয়েই স্বাধীন ফিলিস্তিনের পক্ষে ভোট দেয় ভারত।

শনিবার ফিলিস্তিনে ঝটিকা সফর শেষ করে সংযুক্ত আরব আমিরাতে যাবেন নরেন্দ্র মোদি৷ তার সফর ঘিরে এই আরব দেশটিতে ছড়িয়েছে উদ্দীপনা৷ বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ সংস্থার খবর, মোদির সম্মানে আরবের জাতীয় তেল সংস্থা তাদের অফিসকে তেরঙ্গায় রাঙিয়ে দিয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.