যাত্রীদের ধাক্কায় নড়ল বিমান!

  অনলাইন ডেস্ক ১১ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৫২ | অনলাইন সংস্করণ

Indonesia

রাস্তায় বাস নষ্ট হয়ে গেলে যাত্রীরা নেমে ইঞ্জিন চালু করতে বাস ঠেলছেন- এমন দৃশ্য মাঝে মধ্যেই দেখা যায়। কিন্তু কখনও কি ভেবেছিলেন ইঞ্জিন নষ্ট হওয়ার পর বিমান ঠেলে নিতে হতে পারে! না ভেবে থাকলে কী হবে। বাস্তবে এমনটাই ঘটলো ইন্দোনেশিয়ার তামবুলাকা বিমানবন্দরে।

গত বৃহস্পতিবার ইন্দোনেশিয়ার গারুদা বিমানবন্দরের রানওয়েতে নষ্ট হয়ে পড়ে একটি বিমান। বহু চেষ্টা করেও আর সেটিকে ওড়াতে পারেননি পাইলট। শেষ পর্যন্ত বিমানটিকে রানওয়ের মাঝখান থেকে সরাতে হাত লাগান টেকনেশিয়ান ও কর্মচারীরা। তারা কুলিয়ে ওঠতে না পারায় যোগ দেন যাত্রীরাও। ৩৫ হাজার কেজির এই বিমান ঠেলে নেয়ার ভিডিও অনলাইনে প্রকাশিত হলে তা ভাইরাল হয়ে যায়।

এদিকে গারুদা বিমানের জন সংযোগ কর্মকর্তা ইকসান রোসান জানান, পাইলট ভুল টার্ন নেয়ার কারণে বিমানটি আটকে পরে। এমনকি পিছন যাওয়ার সুযোগও ছিলোনা, তখন বিমানের টেকনেশিয়ান ও কর্মচারীরা মিলে ঠেলে নির্দিষ্ট জায়গা নিয়ে যায়। এখন সবকিছু ঠিক আছে আর কোন অসুবিধা নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter