যে কারণে স্বামীকে কাঁধে নিয়ে ঘুরলেন স্ত্রী (ভিডিও)

  যুগান্তর ডেস্ক ১৪ এপ্রিল ২০১৯, ২১:২৬ | অনলাইন সংস্করণ

যে কারণে স্বামীকে কাঁধে নিয়ে ঘুরলেন স্ত্রী

তীব্র রোদে জ্বলজ্যান্ত স্বামীকে কাঁধে চড়িয়ে অসমান শস্যক্ষেত পাড়ি দিচ্ছেন স্ত্রী। অনেকটা হাঁপিয়ে উঠেছেন তিনি। থরথরিয়ে কাঁপছেন। মাঝে মধ্যে থেমেও যাচ্ছেন।

অথচ তার আশপাশে শ খানেক মানুষ আনন্দে মাতোয়ারা। নেচে গেয়ে ওই নারী এমন অবস্থাকে উপভোগ করছেন।

কেউ হাতের লাঠি ঘুরিয়ে, কেউ পতাকা উড়িয়ে, কেউ আবার মোবাইলে ওই নারীর এমন অসহায় অবস্থার দৃশ্য ভিডিও করেছেন।

এমন একটি ভিডিও টুইটারসহ অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমে বর্তমানে ভাইরাল।

এ নারী নির্যাতনের ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে মধ্যপ্রদেশের রাজধানী ভোপাল থেকে ৩৪০ কিলোমিটার দূরের ঝাবুয়া জেলার দেবীগড় গ্রামে।

ভিডিওটি আজ (১৪ এপ্রিল) ভারতের স্থানীয় সময় ৫টা ৩৩ মিনিটে নিজেদের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই।

সংবাদ সংস্থাটি জানিয়েছে, মূলত ওই নারীকে শাস্তিস্বরূপ স্বামীকে কাঁধে বহন করানো হয়। গ্রামের পঞ্চায়েতের বিচারে এ শাস্তি দেয়া হয় তাকে।

ভিন্ন জাতের এক তরুণের সঙ্গে প্রেমের সম্পর্ক হয়েছিল ২৭ বছর বয়সী ওই নারীর। এরপর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। আর এটাই ওই নারীর অপরাধ বলে সাব্যস্ত করে গ্রাম্য মোড়লরা।

এই ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ঝাবুয়া জেলার পুলিশ সুপার বিনীত জৈন সংবাদসংস্থাকে জানিয়েছেন, ঝাবুয়ার দেবীগড়ে কিছু মানুষ একজন নারীকে অপমান করেছেন। এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। দু’জনকে ইতোমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

নারী নির্যাতনের সেই ভিডিওটি দেখুন-

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×