পাকিস্তানের অর্থমন্ত্রী আসাদ ওমরের পদত্যাগ

  যুগান্তর ডেস্ক ১৮ এপ্রিল ২০১৯, ১৬:১৬ | অনলাইন সংস্করণ

পাকিস্তানের অর্থমন্ত্রী আসাদ ওমরের পদত্যাগ
ছবি: ডন অনলাইন

পাকিস্তানের মন্ত্রিসভায় রদবদলের খবরের মধ্যেই দেশটির অর্থমন্ত্রী আসাদ ওমর পদত্যাগ করেছেন।

টুইটারে পদত্যাগের বার্তায় তিনি বলেন, মন্ত্রীসভায় নিজের পদে না থাকার ব্যাপারে প্রধানমন্ত্রী ইমরান খান তাকে অনুমতি দিয়েছেন।-খবর ডনের

আসাদ ওমর বলেন, মন্ত্রিসভায় রদবদলে প্রধানমন্ত্রী আমাকে জ্বালানি মন্ত্রণালয়ের দায়িত্ব নিতে বলেছেন। কিন্তু মন্ত্রিসভার কোনো পদে না থাকার ব্যাপারে তিনি আমাকে সম্মতি দিয়েছেন।

তিনি আরও বলেন, আমার কঠিন বিশ্বাস, পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টি দেশের আশা জাগিয়ে রাখবে এবং নয়া পাকিস্তান গড়ে তুলতে সক্ষম হবে।

তবে আনুষ্ঠানিকভাবে তিনি পদত্যাগপত্র জমা দিয়েছেন কিনা কিংবা তা গৃহীত হয়েছে কিনা, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সাংবাদিক মেহের বোখারি ডননিউজ টেলিভিশনকে বলেন, তার পদত্যাগের খবরে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টিতে অসন্তোষ দেখা দিতে পারে। কারণ দলের ভেতরে তাকে শ্রদ্ধার চোখে দেখা হয়।

চলতি সপ্তাহে পাকিস্তানের অর্থ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের রদবদলের খবর শোনা গিয়েছিল। অর্থনৈতিক সংকট মোকাবেলায় পাকিস্তানের অর্থমন্ত্রী আগে থেকেই বিরোধীদলের কঠোর সমালোচনার মুখে ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×