বিজেপির হয়ে অমৃতসর থেকে লড়বেন সানি!

  যুগান্তর ডেস্ক ২০ এপ্রিল ২০১৯, ২১:০৩ | অনলাইন সংস্করণ

বিজেপির হয়ে অমৃতসর থেকে লড়বেন সানি!

বলিউডে ‘মোস্ট অ্যাকশন হিরো’ বলতে যার নাম উচ্চারিত হয় তিনি হলেন সানি দেওল। আজ সকালে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সানি দেওলের একটি ছবি। যেখানে দেখা গেছে বিজেপি সভাপতি অমিত শাহ্‌ এর সঙ্গে বসে আছেন তিনি।

আর এ ছবি প্রকাশের পর ভারতের নির্বাচনী হাওয়ায় নতুন যে গুঞ্জন রটে - বিজেপির হয়ে অমৃতসর থেকে এবারের লোকসভা নির্বাচনে লড়ছেন এক সময় বলিউড কাঁপানো চিত্রতারকা সানি দেওল।

ভারতীয়দের এমন ভাবনা মোটেও অমূলক নয়। চিত্রজগতের পাশাপাশি ভারতের রাজনীতির মাঠেও বেশ সক্রিয় সানির পরিবার। মা হেমা মালিনি এবারও বিজেপির টিকিটে মাথুরা থেকে লড়ছেন। বাবা ধর্মেন্দ্র একই দলের হয়েই ২০০৪ সালে নির্বাচনে দাঁড়িয়েছিলেন। এবার কী তাহলে সানির পালা?

বিজেপি সভাপতি অমিত শাহের সঙ্গে বলি তারকা সানি দেওল

অমিত শাহের সঙ্গে ছবি প্রকাশের পর বিষয়টি আরও নিশ্চিতের দিকেই যেন গড়াচ্ছে। তাছাড়া অমৃতসর থেকে বিজেপি প্রার্থী চূড়ান্তও করেনি ক্ষমতাসীন দলটি। যে কারণে ভারতে জোর জল্পনা চলছে এবার সেই গেরুয়া শিবিরেই নাম লেখাচ্ছেন বিরু-বাসান্তির পুত্র ‘নরসিংহ’ সানি দেওল।

তবে এ প্রসঙ্গে সকল জল্পনাকে উড়িয়ে দিয়ে সানি দেওল জানান, রাজনীতিতে যোগ দেয়ার বা ভোটে দাঁড়াবার ইচ্ছা আপাতত নেই তার। অমৃতসর থেকে তিনি দাঁড়াচ্ছেন না।

তবে ভাইরাল সেই ছবির বিষয়ে তিনি বলেন, হ্যা, অমিত শাহ আমার দিল্লির বাড়িতে এসেছিলেন। সৌজন্য সাক্ষাৎ হয়েছে আমাদের। আমরা ছবিও তুলেছি। এতোটুকুই।

রাজনীতি বিষয়ে অমিত শাহের সঙ্গে কোনো কথা হয়নি বলে জানান সানি।

প্রসঙ্গত, পাঞ্জাবের ১৩ টি আসনে শিরোমানি অকালি দলের সঙ্গে জোট করে ৩টিতে লড়ছে বিজেপি। সেখানে অমৃতসর ছাড়াও গুরদাসপুর এবং হোশিয়ারপুরের জন্য এখন পর্যন্ত প্রার্থী চূড়ান্ত করেনি বিজেপি।

আগামী ১৯ মে পাঞ্জাব প্রদেশে ভোটগ্রহণ হবে।

ঘটনাপ্রবাহ : ভারতের জাতীয় নির্বাচন-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×