ভারতে তৃতীয় দফার ভোট: কংগ্রেস-তৃণমূল সংঘর্ষে নিহত ১

  যুগান্তর ডেস্ক    ২৩ এপ্রিল ২০১৯, ১৬:৩৬ | অনলাইন সংস্করণ

ভারতে তৃতীয় দফার ভোট: কংগ্রেস-তৃণমূল সংঘর্ষে নিহত ১
ভারতে তৃতীয় দফার ভোট: কংগ্রেস-তৃণমূল সংঘর্ষে নিহত ১। ছবি: সংগৃহীত

ভারতে লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোটগ্রহণ চলছে। সাত দফার মধ্যে মঙ্গলবার সবচেয়ে বেশি আসনে ভোট নেওয়া হচ্ছে। মুর্শিদাবাদের ভগবানগোলায় বালিগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের বুথের (১৮৮ নম্বর) সামনে কংগ্রেস এবং তৃণমূল সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক কংগ্রেস কর্মী হাঁসুয়ার কোপে নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এতে আহত হয়েছেন আরও দুজন।

নিহত ওই কংগ্রেস কর্মীর নাম আব্দুল কালাম টিয়ারুল শেখ। এ ছাড়া নসিপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন দুই কংগ্রেস কর্মী। তারা হলেন মেহবুব শেখ এবং তাহিজুল শেখ। এ হামলার ঘটনায় প্রতিবেদন চেয়েছে দেশটির নির্বাচন কমিশন।

মঙ্গলবার ভারতের ১৩টি রাজ্য এবং দুটি কেন্দ্রশাসিত অঞ্চলের ১১৭টি আসনে ভোট চলছে।

নির্বাচন কমিশন সূত্রে বরাত দিয়ে ভারতের গণমাধ্যম জানায়, দুপুর ১টা পর্যন্ত পশ্চিমবঙ্গে ভোট পড়েছে ৫২.৩৭ শতাংশ। তার মধ্যে বালুরঘাটে ভোট পড়েছে ৫৬.১৬ শতাংশ, মালদহ উত্তরে ৪৯.৭৭ শতাংশ, মালদহ দক্ষিণে ৫০.৪৪ শতাংশ, জঙ্গিপুর ৫২.৮২ শতাংশ এবং মুর্শিদাবাদে ৫০.৩২ শতাংশ।

ঘটনাপ্রবাহ : ভারতের জাতীয় নির্বাচন-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×