জুতায় থুতু ফেলে চাটতে বাধ্য করার অপমানে আত্মহত্যা

  যুগান্তর ডেস্ক    ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৪২ | অনলাইন সংস্করণ

জুতায় থুতু ফেলে চাটতে বাধ্য করার অপমানে আত্মহত্যা
প্রতীকী ছবি

বাজারে অনেক লোকের সামনে জুতায় থুতু ফেলে চাটতে বাধ্য করার অপমান সহ্য করতে না পেরে বাড়িতে ফিরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন ৩৫ বছরের এক ব্যক্তি।

ভারতের মহারাষ্ট্র রাজ্যের দক্ষিণ মুম্বাইয়ের কাফে প্যারেড এলাকায় এমনই ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, ওই এলাকার একটি বাজারে গত শুক্রবার রাতে কাসিম শেখ নামে ওই ব্যক্তির ওপর চড়াও হয় চারজন। লোকজনের সামনেই তাকে মারধর করা হয়। এর পর এক হামলাকারী তার জুতোতে থুতু ফেলে কাসিমকে চাটতে বাধ্য করে।

চার হামলাকারীর কবল থেকে নিজেকে মুক্ত করে বাড়ি ফিরে যান কাসিম। এর পর শনিবার সকালে নিজের বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন কাসিম।

পুলিশ কাসিমের বাড়ি থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে। সেই নোটে আত্মহত্যার জন্য পুলিশ ইসমাইল শেখ (৪৭), আকবর শেখ (৩৫), আফজল কুরেশি (৪৪) ও কারিয়া পাভসে (৪৫) নামে চারজনের কথা উল্লেখ করে গেছেন। পরে সুইসাইড নোটের ভিত্তিতে ওই চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter