মহাসড়ক পার হচ্ছে বিশালাকার অ্যানাকোন্ডা! ভিডিও ভাইরাল

প্রকাশ : ০২ মে ২০১৯, ১৩:১৩ | অনলাইন সংস্করণ

  যুগান্তর ডেস্ক

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও। যেখানে দেখা গেছে, ব্যস্তময় শহরের সড়ক পার হচ্ছে বিশালাকার একটি অ্যানাকোন্ডা!

এমন ভিডিও ভাইরাল হওয়াই স্বাভাবিক। মিনিট দুয়েকের ভিডিওটি ইতিমধ্যে কয়েক লাখ বার দেখা হয়ে গেছে।

ভিডিওতে দেখা গেছে, একটি গ্রিন অ্যানাকোন্ডা রাস্তা পেরিয়ে যাচ্ছে। ঠিক মানুষের মতোই দুদিকে কোথাও গাড়ি আছে কিনা তা দেখে নিয়ে রাস্তার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাচ্ছে। তার পরও সমস্যায় পড়েছে বৃহদাকার ওই সাপটি। তিন মিটার লম্বা সে। ধীরগতি ও আকারের কারণে প্রচুর সময় নিচ্ছে সে। তাই সবার চোখে পড়ে গেছে। তাকে দেখে ভয় পাচ্ছে সবাই। সাপটির জন্য অপেক্ষা করছে ট্রাফিক।

ঘটনাটি ঘটেছে ব্রাজিলের পোর্তো ভেলো শহরের এক মহাসড়কে। এমন দৃশ্য নেট জগতে ভয়ংকর বা অভাবনীয় বলে অনেকে শেয়ার দিলেও ব্রাজিলের ওই স্থানীয়দের কাছে এটি প্রায় স্বাভাবিক ঘটনা।

ভিডিওটি দেখুন-

 

স্থানীয় সংবাদমাধ্যম বলছে, ব্রাজিলের রাস্তায় এ ধরনের সাপ চলে আসা অস্বাভাবিক ব্যাপার নয়। খাবারের সন্ধানে বা অন্য কোনো কারণে প্রায়ই সাপ রাস্তায় চলে আসে। যে কারণে পথচারীদের সতর্ক থাকার নির্দেশনাও দেয়া রয়েছে স্থানীয়দের।

সংবাদমাধ্যম আরও জানিয়েছে, সপ্তাহখানেক আগেও নাকি এভাবে রাস্তা পার হতে চেষ্টা করেছিল একটি গ্রিন অ্যানাকোন্ডা। কিন্তু সেবার রাস্তায় গাড়ির গতিবিধি বেশি থাকায় রাস্তা পার হতে পারেনি সাপটি। কিন্তু এবার বীরদর্পে রাস্তা পেরিয়ে গেল সাপটি।