বিজেপিতে যোগ দেয়া ক্রিকেটার গম্ভীরকে নিয়ে নতুন তথ্য!

  স্পোর্টস ডেস্ক ০২ মে ২০১৯, ২২:৩০ | অনলাইন সংস্করণ

গৌতম গম্ভীর
ভোটের রাজনীতিতে গৌতম গম্ভীর। ছবি: সংগৃহীত

ভারতীয় বিশ্বকাপ জয়ী দলের অন্যতম তারকা ব্যাটসম্যান গৌতম গম্ভীর। ২০০৭ সালের টি-টোয়েন্টি এবং ২০১১ সালের বিশ্বকাপ ফাইনালে অসাধারণ পারফর্ম করেন ভারতীয় এই তারকা ওপেনার।

ক্রিকেট থেকে অবসরে রাজনীতিতে অংশ নেয়া গম্ভীর সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক মনোবিদ প্যাডি আপডন।

গৌতম গম্ভীর সম্পর্কে প্যাডি তার 'দ্য বেয়ারফুট কোচ' বইয়ে লিখেছেন, আমি গৌতম গম্ভীরের সঙ্গে বেশ কয়েকটি মেন্টাল কন্ডিশেনিং সেশন করেছি। আমি যতজনের সঙ্গে কাজ করেছি মানসিক সক্ষমতা নিয়ে তাদের মধ্যে সব থেকে দুর্বল ছিল গম্ভীর। সে সবসময় নিরাপত্তাহীনতায় থাকত।

প্যাডি আরও বলেন, আমার দেখা বিশ্বের অন্যতম সফল ব্যাটসম্যান ছিলেন গম্ভীর। যেটা ২০১১ সালের বিশ্বকাপ ফাইনালে সে প্রমাণ করেছিল।

প্যাডির এমন মন্তব্যের পর গৌতম গম্ভীর বলেন, আমি ভারতকে বিশ্বের সেরা দল হিসেবে দেখতে চাইতাম। সে কারণেই ১০০ রান করার পরও আমি সন্তুষ্ট থাকতাম না। যেটা প্যাডির বইয়েও লেখা রয়েছে। আমি নিজের মান বাড়ানোর চেষ্টা করে যেতাম সবসময়।

ভারতের হয়ে ৫৮টি ওয়ানডে, ১৪৭টি টেস্ট এবং ৩৭ টি-টোয়েন্টি ম্যাচ খেলে ২০ সেঞ্চুরিতে ১০ হাজার ৩২৪ রান সংগ্রহ করেন গৌতম গম্ভীর।

ক্রিকেট থেকে অবসরে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দল বিজেপিতে যোগ দেন গম্ভীর।

ক্রিকেটার থেকে রাজনীতিবিদ হয়ে ওঠা ইমরান খানের পথ অনুসরণ করেই রাজনীতিতে যোগ দিয়েছেন ভারতীয় এই তারকা ওপেনার।

ভারতের চলতি লোকসভার নির্বাচনে পূর্ব দিল্লির বিজেপি প্রার্থী হয়ে লড়ছেন গৌতম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×