পিস টিভিকে জমি দেয়া ভিত্তিহীন, অপপ্রচার করছে ভারত: মালয়েশিয়া

  যুগান্তর ডেস্ক    ০৭ মে ২০১৯, ২৩:০০ | অনলাইন সংস্করণ

পিস টিভিকে জমি দেয়া ভিত্তিহীন, অপপ্রচার করছে ভারত: মালয়েশিয়া
পিস টিভিকে জমি দেয়া ভিত্তিহীন, অপপ্রচার করছে ভারত: মালয়েশিয়া। ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ইসলামী বক্তা জাকির নায়েকের প্রতিষ্ঠিত পিস টিভির জন্য জমি ও জাতীয় সম্প্রচারের জন্য স্লট দেয়া দাবি ভিত্তিহীন বলছে মালয়েশিয়া। আর এটি ভারতীয় গণমাধ্যম অপপ্রচার করছে বলে দাবি করছে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর কার্যালয়।

এ নিয়ে মঙ্গলবার এক বিবৃতিতে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর কার্যালয় জানায়, ভারতীয় সংবাদমাধ্যমগুলো এবং সামাজিক যোগাযোগমাধ্যমে এটি প্রচার করা হয়েছে, যা ভিত্তিহীন।

প্রধানমন্ত্রী কার্যালয় বলে, আমরা এই অভিযোগকে ভিত্তিহীন বলে ব্যাখ্যা করতে চাই।

প্রসঙ্গত, ২০১৬ সালে জাকির নায়েকের বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা করে ভারত। ২০১৭ সালের অক্টোবরে মুম্বাইয়ের একটি আদালতে জাকির নায়েক ও অন্যদের বিরুদ্ধে চার্জশিটও দাখিল করে ভারতের জাতীয় তদন্ত সংস্থা (এনআইএ)

পরে জাকির নায়েক ও তার পরিবারের সদস্যদের ১৬ কোটি ৪০ লাখ রুপির সম্পত্তি বাজেয়াপ্ত করেছে দেশটির কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

মানিলন্ডারিংয়ের অভিযোগে এ সম্পদ বাজেয়াপ্তের আদেশ দেয়া হয়। সব মিলিয়ে এ নিয়ে জাকির নায়েকের ৫১ কোটি রুপির সম্পত্তি বাজেয়াপ্ত হয়েছে। সূত্র: স্টার অনলাইন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×