মমতাকে হুমকি দিলেন সুষমা স্বরাজ

  যুগান্তর ডেস্ক ০৮ মে ২০১৯, ১৩:৫৭:৫৯ | অনলাইন সংস্করণ

সুষমা স্বরাজ-মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত

ভারতের লোকসভা নির্বাচনের প্রচারণা সভায় একে অন্যকে হুমকি দেয়া, একে অন্যের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপবাদ দেয়া একটি স্বাভাবিক অবস্থায় পরিণত হয়েছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার এক টুইটবার্তায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী ও বিজেপির অন্যতম গুরুত্বপূর্ণ নেত্রী সুষমা স্বরাজ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে বলেন, ‘মমতা জি, আপনি সব সীমা পার করে গেছেন।

আপনি একটি রাজ্যের মুখ্যমন্ত্রী আর মোদিজি দেশের প্রধানমন্ত্রী। কাল আপনাকে ওনার সঙ্গে কথা বলতে হতে পারে।’

মমতাকে হুশিয়ারি দিতে গিয়ে উর্দু কবি বশির বদরের লেখা দুটি লাইনের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘শত্রুতা যত ইচ্ছা করুন। কিন্তু একটিই কথা- যদি কখনও বন্ধুত্ব করতে হয়, তখন যেন লজ্জায় পড়তে না হয়।’

প্রায় প্রতিদিনই নির্বাচনী প্রচারে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর বিভিন্নভাবে বিজেপি ও প্রধানমন্ত্রী মোদিকে আক্রমণ করছেন তিনি।

মঙ্গলবার মোদিকে গণতন্ত্রের থাপ্পড় দেয়ার হুশিয়ারি দেন তৃণমূল নেত্রী। এ ছাড়া মিথ্যাবাদী প্রধানমন্ত্রী বলেও খোঁচা দেন মমতা।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত