নুসরাত সুন্দরী, আমি দেখতে সুন্দর না: মমতা

  যুগান্তর ডেস্ক ১২ মে ২০১৯, ১১:০৯ | অনলাইন সংস্করণ

মমতা-নুসরাত
মমতা-নুসরাত। ছবি: সংগৃহীত

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিনেত্রী নুসরাত জাহান সম্পর্কে বলেন, নুসরাত সুন্দরী, আমি দেখতে সুন্দর না।

শনিবার পশ্চিমবঙ্গের হাসনাবাদে নির্বাচনী প্রচারসভায় বসিরহাট কেন্দ্রের প্রার্থী নুসরাতকে সঙ্গে নিয়ে বক্তৃতাকালে এ কথা বলেন মমতা।

মমতা বলেন, নুসরাত আমাদের ঘরের মেয়ে। আমাদের মধ্যে কোনো পার্থক্য নেই। ওরও যা রক্ত, আমারও তাই রক্ত। ওরও দুটো চোখ, আমারও দুটো চোখ।

ওরও দুটো পা, আমারও দুটো পা। ওরও দুটো হাত, আমারও দুটো হাত। আমি হিন্দু, নুসরাত মুসলমান। তবে হিন্দু মুসলমান কোনো পার্থক্য নয়, পার্থক্য শুধু একটাই- ও দেখতে সুন্দর, আমি দেখতে সুন্দর না।

মমতা বলেন, আপনারা নুসরাতকে ভোট দিন। সে আমার প্রতিনিধিত্ব করছে। আপনারা আমাকে ভালোবেসে নুসরাতকে ভোট দিয়ে তৃণমূলকে জয়যুক্ত করুন।

নুসরাতের সঙ্গে মমতার পার্থক্য করায় হেসে ফেলেন নুসরাত। হাসতে থাকেন সেখানে উপস্থিত শ্রোতারাও।

প্রসঙ্গত ভারতের লোকসভা নির্বাচনে আজ রোববার ষষ্ঠ দফার ভোটগ্রহণ চলছে। এবার সাত দফায় হচ্ছে দেশটির এ জাতীয় নির্বাচন।

পশ্চিমবঙ্গ, দিল্লিসহ সাতটি রাজ্যের ৫৯টি আসনে রোববার ভোট হচ্ছে। ষষ্ঠ দফার নির্বাচনে উত্তরপ্রদেশের ১৪টি আসন, হরিয়ানা ১০, মধ্যপ্রদেশ, বিহার ও পশ্চিমবঙ্গের ৮টি করে আসনে ভোট হচ্ছে আজ।

ঘটনাপ্রবাহ : ভারতের জাতীয় নির্বাচন-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×