মোদির জয়ে যা বললেন শাহরুখ

  যুগান্তর ডেস্ক ২৬ মে ২০১৯, ১২:৩৫ | অনলাইন সংস্করণ

মোদির জয়ে যা বললেন শাহরুখ

দ্বিতীয়বারের জন্য ভারতে প্রধানমন্ত্রীর আসনে বসতে চলেছেন নরেন্দ্র মোদি। সেই লক্ষ্যে দ্বিতীয় দফা সরকার গঠনের প্রস্তুতি নিতে পদত্যাগপত্র জমা দিয়েছেন।

এবারের লোকসভা নির্বাচনের চূড়ান্ত ফলে বিজেপি ৩০৩ আসন পেয়েছে, যা এককভাবে সরকার গঠন করার মতো আসন (২৭২) থেকে অনেক বেশি। বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট পেয়েছে ৩৫১ আসন।

অন্যদিকে কংগ্রেস এককভাবে পেয়েছে ৫২ আসন। কংগ্রেস নেতৃত্বাধীন ইউপিএ জোট পেয়েছে ৯২ আসন।

মোদির এমন জয়ে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অনেক তারকা।

সালমন খান, অজয় দেবগন, স্বরা ভাস্কর, কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে অনেকেই নয়া প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন।

এবার সেই তালিকায় যুক্ত হলেন বলিউড বাদশা শাহরুখ খান। যদিও এ ক্ষেত্রে একটু দেরিই করে ফেললেন তিনি।

আজ টুইটারে নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানান শাহরুখ।

তিনি লিখেছেন- ‘আমি ভারতীয় হিসাবে গর্বিত। আমরা আমাদের পছন্দের দলকে বেছে নিয়েছি। গণতন্ত্রের জয় হলো। আমাদের এই সরকারের পাশে থাকতে হবে। পূরণ করতে হবে দেশের স্বপ্ন। ভারতে গণতন্ত্রের জয় হোক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এই জয়ে আমার তরফ থেকে রইল অনেক অনেক শুভেচ্ছা।’

প্রসঙ্গত নির্বাচনের আগে বলিউডের বেশিরভাগ তারকার কাছে মোদি আবেদন জানিয়েছিলেন, তাদের ভক্তদের বলতে তারা যেন বিজেপিতে ভোট দেয়। শাহরুখকেও একই অনুরোধ করেছিলেন মোদি। সেই কারণে নির্বাচন চলাকালীন সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মোদির জন্য ভোট চাইতে অনেক বলি তারকাকে দেখা গিয়েছিল।

আর এ ক্ষেত্রে শাহরুখ একটু এগিয়েই ছিলেন। নিজের গলায় মোদির জন্য র‌্যাপ গান গেয়ে দেশবাসীর কাছে ভোট চেয়েছিলেন এ তারকা।

ঘটনাপ্রবাহ : ভারতের জাতীয় নির্বাচন-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×