ফুটপাতে তরুণকে প্রকাশ্যে ৫২ চড় মারলো তরুণী! (ভিডিও)

  যুগান্তর ডেস্ক ২৭ মে ২০১৯, ০০:০০ | অনলাইন সংস্করণ

ফুটপাতে তরুণকে প্রকাশ্যে ৫২ চড় মারলো তরুণী
ছবি: ইউটিউব

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও। যেখানে দেখা গেছে, ব্যস্তময় সড়কের ফুটপাতে এক তরুণকে চড়-থাপ্পর মারছে এক তরুণী। আর তরুণীর এমন কাণ্ড দেখতে ভিড় জমিয়েছেন জনতা। পরে সেই তরুণীকে গ্রেফতার করে নিয়ে যাচ্ছে পুলিশ।

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ঘটনাটির বিষয়ে বেশ কৌতূহলী হয়ে ওঠেন নেট দুনিয়া।

অনেকেই জানতে চান, ওই যুবকের কী এমন দোষ ছিল আর তিনি চুপচাপ দাঁড়িয়ে তরুণীর হাতে মার খাচ্ছিলেন কেন? কী সম্পর্ক তাদের মধ্যে!

জানা গেছে, ঘটনাটি ঘটেছে চীনের ডাজহৌ শহরে। সেখানে ১৪ ফেব্রুয়ারি ছাড়াও ২০ মে ভালবাসা দিবস হিসাবে পালন করে থাকেন চীনের তরুণ তরুণীরা।

চীনের একটি সংবাদমাধ্যম জানায়, ঘটনাটি গত ২০ মে এর। ভিডিওতে দেখা তরুণকে চড় মারা ওই তরুণী তার প্রেমিকা। ওই তরুণের দোষ ছিল, তিনি সেদিন ভালোবাসা দিবসে প্রেমিকার জন্য স্মার্টফোন কিনে আনতে পারেননি। তাই কাঙ্ক্ষিত স্মার্টফোন না পেয়ে প্রেমিককে প্রকাশ্যে একের পর এক চড় মারেন সেই তরুণী।

চীনা সংবাদমাধ্যম জানিয়েছে, একে একে মোট ৫২ বার প্রেমিকের গালে চড় বসান ওই তরুণী।

এ ঘটনার সময় রাস্তায় লোকজন জড়ো হয়ে গেলে বিষয়টি স্থানীয় পুলিশের নজরে পড়ে। তারা তরুণকে তার প্রেমিকার হাত থেকে রক্ষা করেন এবং দুজনকেই আটক করে থানায় নিয়ে যায়।

একই সংবাদ প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া জানায়, ওই প্রেমিকা অনেকদিন ধরে তার প্রেমিককে আর্থিকভাবে সাহায্য করে আসছিলেন। তাই এবার চীনা ভ্যালেন্টাইনস ডে-তে একটি স্মার্টফোন আবদার করেছিলেন প্রেমিকের কাছে। কিন্তু তা কিনে না দেয়ায় প্রেমিককে এভাবে সাজা দেন প্রেমিকা।

জানা গেছে, এমন অপমানের পরও ওই তরুণীকে ছেড়ে দিতে আর তার কোনো ক্ষতি না করতে পুলিশের কাছে আবেদন জানিয়েছিল ভুক্তোভোগী তরুণ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×