পাক-ভারত খেলার উত্তেজনায় অংশ নিলেন পাক পররাষ্ট্রমন্ত্রী

  অনলাইন ডেস্ক ১৬ জুন ২০১৯, ১৯:১৭ | অনলাইন সংস্করণ

পাক-ভারত খেলার উত্তেজনায় অংশ নিলেন পাক পররাষ্ট্রমন্ত্রী
ছবি: ডন

বিশ্বকাপে চির প্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে খেলছে পাকিস্তান। ভারত-পাকিস্তানের খেলা মানেই উত্তেজনা।

ক্রিকেটে ভারত-পাকিস্তান দ্বৈরথ রোমাঞ্চ ও উত্তেজনাপূর্ণ। এবার সে উত্তেজনায় অংশ নিলেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কোরেশি। খবর ডন উর্দূর।

ভারত-পাকিস্তান ম্যাচ উপভোগ করতে রোববার সরাসরি ইংল্যান্ডের ম্যানচেস্টারের বিখ্যাত ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে হাজির হয়েছেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী।

স্টেডিয়ামে যাওয়ার আগে মেহমুদ কোরেশি ইংল্যান্ডের পাকিস্তান দূতাবাসে একটি বৈঠকে অংশ নেন। সেখান থেকে ব্রিটেনে নিযুক্ত পাকিস্তানি হাই কমিশনার নাফিস জাকারিয়াসহ ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে যান তিনি।

পররাষ্ট্রমন্ত্রীর আগমনে গ্যালারীতে থাকা পাকিস্তান সমর্থকদের মধ্যেও ব্যাপক উদ্দীপনা দেখা যায়। এ সময় পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ছবি তোলার জন্য ভিড় করতে থাকেন তারা।

এর আগে ম্যানচেস্টারে কী করে ভারতকে বধ করতে হবে সে পথও বাতলে দিয়েছেন বর্তমান প্রধানমন্ত্রী ও একসময়ের কিংবদন্তি খেলোয়াড় ইমরান খান।

ইমরান বলেন, ‘হারের সব ভয় মন থেকে দূর করতে হবে। সাহসী মনই পারে ফল পক্ষে আনতে। আর হারের ভয় দলের মধ্যে ফেলে নেতিবাচক প্রভাব।’

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×