সেই পুলওয়ামায় ফের ভারতীয় বাহিনীর ওপর হামলা, গোলাগুলি চলছে

  যুগান্তর ডেস্ক ১৭ জুন ২০১৯, ২০:৫৪ | অনলাইন সংস্করণ

পুলওয়ামায় ফের ভারতীয় বাহিনীর ওপর হামলা
ছবি: সংগৃহীত

জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় ফের ভারতীয় বাহিনীর ওপর হামলার ঘটনা ঘটেছে।

সোমবার বিকালের পর পুলওয়ামার আরিহালে সেনাবাহিনীর একটি চলন্ত গাড়িতে আইইডি বিস্ফোরণ ঘটানো হয়। বিস্ফোরণে ৫ জওয়ান আহত হয়েছেন। খবর এনডিটিভি ও নিউজ এইটিনের।

খবরে বলা হয়, পুলওয়ামার আরিহাল গ্রামে ৪৪ রাষ্ট্রীয় রাইফেলস বাহিনীর গাড়ীতে হামলা চালানো হয়েছে। এতে সেনাবাহিনীর ক্যাসপার গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। তারপরই প্রবল গুলিবর্ষণ ও পাথর ছোড়া শুরু হয়।

হামলায় ক্ষতিগ্রস্থ সেনাবাহিনীর গাড়ী

এখন পর্যন্ত সেনাবাহিনীর পক্ষ থেকে হতাহতের ব্যাপারে বিস্তারিত কিছু জানানো হয়নি। সন্ত্রাসীদের সঙ্গে এখনও গুলিবিনিময় চলছে বলে জানা গেছে।

আহতদের মধ্যে সেনাবাহিনীর একজন মেজর রয়েছেন। তাকে দ্রুত শ্রীনগরে সেনাবাহিনীর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখনও গুলিবিনিময় চলছে।

গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামায় আত্মঘাতী বিস্ফোরণে প্রায় ৪০ জন সিআরপিএফ জওয়ান নিহত হয়েছিল। এ ঘটনায় পাকিস্তানকে দায়ী করে পাক অধিকৃত কাশ্মীরের বালাকোটে অভিযান চালায় ভারতীয় বিমানবাহিনী। ওই ঘটনাকে কেন্দ্র করে দু’দেশের সম্পর্কের চূড়ান্ত অবনতি হয়।

তবে পুলওয়ামায় ফের জঙ্গি হামলা হতে পারে রোববার পাকিস্তানের গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে ভারতকে সতর্ক করা হয়েছিল। পাকিস্তানের পক্ষ থেকে সতর্কতার একদিন পরই পুলওয়ামায় হামলার ঘটনা ঘটল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×