শপথ নিয়ে স্বাক্ষর করতে ভুলে গেলেন রাহুল!

  যুগান্তর ডেস্ক ১৭ জুন ২০১৯, ২২:৫০:১৩ | অনলাইন সংস্করণ

ছবি: এনডিটিভি

সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর রেজিস্টারে স্বাক্ষর করতে ভুলে গিয়েছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং স্মরণ করিয়ে দিলে পরে স্বাক্ষর করেন তিনি।

সোমবার ভারতীয় সংসদের অস্থায়ী স্পিকার বীরেন্দ্র কুমারের কাছে শপথ নেয়ার পর এ ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

চতুর্থবারের জন্য সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। সোমবার ভারতীয় সংসদের অস্থায়ী স্পিকার বীরেন্দ্র কুমারের কাছে শপথ নেন তিনি। গত মাসে কেরালার ওয়ানাদ থেকে নির্বাচিত হল রাহুল।

গান্ধী পরিবারের রাজনৈতিক ঘাঁটি উত্তরপ্রদেশের আমেঠিতেও দাড়িয়েছিলেন তিনি। কিন্তু বিজেপি নেত্রী ও কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির কাছে ৫৫,০০০-এরও বেশি ভোটের ব্যবধানে হেরে যান।

সোমবার বিকালে ইংরেজিতে শপথ নেন রাহুল। তারপরই নির্ধারিত আসনের দিকে হাঁটা দেন তিনি। তখনই তাকে স্বাক্ষর না করার ব্যাপারটি স্মরণ করিয়ে দেন কয়েকজন কর্মী ও সংসদ সদস্য, যাদের মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহও ছিলেন। ।

সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর রাহুলকে তার মা সোনিয়া গান্ধী ও দলের অন্যান্য নেতারা স্বাগত জানান।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত