ঘুম ভেঙে যা দেখে আঁতকে উঠলেন নারী বিমান যাত্রী!

  যুগান্তর ডেস্ক ২৪ জুন ২০১৯, ১৪:২১ | অনলাইন সংস্করণ

ঘুম ভেঙে যা দেখে আঁতকে উঠলেন নারী বিমান যাত্রী!

এয়ার কানাডার একটি বিমানে চড়ে কিউবেক থেকে টরোন্টো যাচ্ছিলেন টিফানি অ্যাডামস।

যাত্রা পথে ঘুমিয়ে পড়েছিলেন তিনি। হঠাৎ ঘুম ভাঙল প্রচণ্ড ঠাণ্ডায়। ঘুম থেকে উঠে দেখেন চারদিকে ঘুটঘুটে অন্ধকার। আশপাশে কেউ নেই! খবর বিবিসির।

আতঙ্কে এতটাই ঘাবড়ে গিয়েছিলেন যে, কিছুক্ষণ তার মাথা কাজ করছিল না। ধাতস্থ হতে সময় লাগল।

যা বুঝলেন তা হলো- বিমান অবতরণের পর বিমানের ক্রু ও বিমানবন্দরের কর্মীরা সব ধরনের কার্যক্রম শেষ করে ঘুমন্ত অবস্থায় তাকে বিমানের ভেতরে আটকে রেখেই সবকিছু বন্ধ করে চলে গেছেন।

ঘুম থেকে উঠে টিফানি দেখেন তখনও তার সিটবেল্ট বাঁধা রয়েছে। বিমানের যাত্রা শেষ হওয়ার পর বিমান ত্যাগ করার আগে পুরো বিমানের সব অংশ ভালো করে দেখে তবেই বিমানের কর্মীদের বের হওয়ার কথা।

বিমানটি টরোন্টো পেয়ারসন বিমানবন্দরে অবতরণের পর কয়েক ঘণ্টা ঘুমন্ত অবস্থায় বিমানে ছিলেন টিফানি অ্যাডামস।

সেটি রানওয়েতে পার্ক করা ছিল। পুরো বিষয়টি ধাতস্থ হওয়ার পর প্রথমে মোবাইল ফোন হাতড়ে বের করে সেটি দিয়ে এক বান্ধবীকে জানালেন তার অবস্থার কথা।

কিন্তু কোনো রকমে কথা শেষ করতেই ফোনের চার্জ চলে গেল। হাতড়াতে হাতড়াতে পৌঁছালেন ককপিটে। সেখানে একটি টর্চলাইট খুঁজে পেয়েছিলেন তিনি।

সেটি জ্বালিয়ে দৃষ্টি আকর্ষণ চেষ্টা করতে লাগলেন। এ সময় যাত্রীদের সুটকেস আনা-নেয়া করা একটি ছোট গাড়ির চালক হঠাৎ সেই আলো দেখে প্রচণ্ড ভড়কে গিয়েছিলেন।

ততক্ষণে টিফানি অ্যাডামসের বান্ধবী ডেনা ডেল বিমানবন্দরের কর্তৃপক্ষকে বিষয়টি জানাতে সক্ষম হন।

এয়ার কানাডা এ ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছে যে, তারা বিষয়টি তদন্ত করছেন। টিফানি ওই ঘটনার পর থেকে প্রায়ই রাতে ভয়াবহ দুঃস্বপ্ন দেখেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×