গ্রেফতার হওয়ার ইচ্ছা পূরণ হলো সেই নবতিপর বৃদ্ধার

  যুগান্তর ডেস্ক ২৬ জুন ২০১৯, ১৯:৪৪ | অনলাইন সংস্করণ

গ্রেফতার হওয়ার ইচ্ছা পূরণ হলো সেই নবতিপর বৃদ্ধার
ছবি: সংগৃহীত

ব্রিটেনের ৯৩ বছর বয়সী এক নারী জীবনে কোনোদিন ভুলপথে চলেননি। এমন কিছু করেননি যাতে তিনি অপরাধী বলে সাব্যস্ত হতে পারেন। কিন্তু তার ইচ্ছা ছিল, তিনি একদিন গ্রেফতার হবেন।

অবশেষে সেই নবতিপর বৃদ্ধা জোসি বার্ডের আকাঙ্ক্ষা পূরণ হয়েছে। তাকে অফিসাররা হাতকড়া পরিয়ে স্থানীয় থানাহাজতে নিয়ে গেছেন। এটা সত্যিই তার জন্য আনন্দের খবর।-খবর রয়টার্সের

তার নাতনি পাম স্মিথ এক টুইটে বলেন, সম্প্রতি তার দাদির শারীরিক অবস্থা ভালো যাচ্ছে না। তিনি কোনোকিছুর জন্য গ্রেফতার হতে চেয়েছিলেন। অবশেষে দেরিতে হলেও তার সেই ইচ্ছা পূরণ হয়েছে।

তার নাতনি বলেন, সারাজীবন মানুষের সঙ্গে তিনি ভালো ব্যবহার করেছেন। বদ খাসলত কাকে বলে, তিনি সবসময় তা জানতে চাইতেন।

ম্যানচেস্টার ইভনিং নিউজকে স্মিথ বলেন, পুলিশ নিয়ে বানানো নাটক দেখে নিজের গ্রেফতার হওয়া ইচ্ছা পোষণ করেছেন তার দাদী। এসব নাটকে পুলিশের ভালোবাসা দেখে তিনি মুগ্ধ হয়েছেন। কাজেই গ্রেফতার হওয়ার এই অভিজ্ঞতা তার জন্য আনন্দদায়কই হবে বটে।

দুই পুলিশ কমর্মকর্তা একটি দোকানে ডাকাতির অভিযোগে তাকে আটক করেন। এরপর হাতকড়া পরিয়ে তাকে স্থানীয় থানাহাজতে নিয়ে যান। কিন্তু হাজত কক্ষে তাকে না ঢুকিয়ে চা ও কেক খেতে দেন।

উত্তর ইংল্যান্ডের গ্রেটার ম্যানচেস্টার পুলিশের প্রধান পরিদর্শক ডেনিস পাই বলেন, আমরা সংক্ষিপ্ত সময়ের জন্য হলেও এক নবতিপর বৃদ্ধার ইচ্ছা পূরণ করতে পেরেছি। তাকে একটি স্মরণীয় দিন উপহার দিয়েছি। তার মুখে হাসি ফোটাতে পেরে আমরা যারপরনাই খুশি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×