আচরণে মুগ্ধ হয়ে ইসলাম গ্রহণ করলেন ৬ অমুসলিম

  অনলাইন ডেস্ক ৩০ জুন ২০১৯, ২১:০৭ | অনলাইন সংস্করণ

আচরণে মুগ্ধ হয়ে ইসলাম গ্রহণ করলেন ৬ অমুসলিম
ছবি: সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতে কারাবন্দী ৬ জন অমুসলিম কয়েদি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। রোববার দেশটির রাস আল খাইমাহ শহরে কারা কর্তৃপক্ষের উপস্থিতিতে ওই ৬জন আনুষ্ঠানিকভাবে ইসলাম গ্রহণ করেন। খবর খালিজ টাইমসের।

জেল সুপার বিগ্রেডিয়ার ইয়াকুব ইউসুফ আবু লায়লা বলেন, ওই ৬ জন অমুসলিম বন্দি কর্তৃপক্ষের কাছে ইসলাম গ্রহণের আগ্রহের কথা জানান। তারা সবাই নাইজেরিয়ার নাগরিক। ওই ৬ জনের মধ্যে তিনজন পুরুষ এবং তিনজন নারী।

কর্তৃপক্ষ জানায়, ওই ৬ অমুসলিম কয়েদিকে ধর্মান্তরিত হতে কোনোভাবে বাধ্য করা হয়নি। তারা কারাগারের অন্য বন্দীদের থেকে ইসলাম সম্পর্কে ভালোভাবে জানার পর স্বেচ্ছায় ইসলাম গ্রহণ করেছেন।

জেল সুপার আবু লায়লা আরও বলেন, রাস আল খাইমা কারাগারে ইসলামের সহনশীল ও উদারতা বিষয়ে বন্দীদের মধ্যে কোনো প্রচারণা চালানো হয় না। ইসলাম সম্পর্কে সম্পূর্ণ ধারণা নেয়ার পরই তারা ধর্মান্তরিত হয়েছেন। তাদেরকে কোনো প্রকার চাপ প্রয়োগ করা হয়নি।

ইসলাম গ্রহণের আনুষ্ঠাকিতা হিসেবে স্থানীয় দার আল বের সোসাইটি এবং জাকাত ফান্ডের কর্মকর্তারা নাইজেরিয়ান ওই ৬ নাগরিককে কালিমায়ে শাহাদাত পড়িয়েছেন।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২,২৪,৮৯৪২,৫৩,৮২১৬৬,৪৯৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×