পালিয়ে যাওয়া স্বামীকে ৩ বছর পর টিকটকে খুঁজে পেলেন স্ত্রী

  যুগান্তর ডেস্ক ০৪ Jul ২০১৯, ১৭:৩২:০৭ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

পালিয়ে যাওয়া স্বামীকে গত তিন বছর ধরে হন্যেহন্যে হয়ে খুঁজছিলেন স্ত্রী। স্বামীকে খুঁজে দিতে পুলিশের দ্বারস্থও হয়েছিলেন তিনি।

তবুও কোনো খোঁজই পাচ্ছিলেন না স্বামীর। অবশেষে সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাপ টিকটিকের সুবাদে খুঁজে পেলেন ফেরারি স্বামীকে।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাড়ুর কৃষ্ণগিরিতে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, তিন বছর আগে স্ত্রী ও দুই সন্তানকে ফেলে পালিয়ে গিয়েছিলেন সুরেশ নামের ওই ব্যক্তি।

পরিবার ও সন্তানদের ভরণপোষণ বিষয়ে দুশ্চিন্তাগ্রস্থ হয়ে পড়েন সুরেশের স্ত্রী। তন্নতন্ন করে সুরেশের খোঁজ করেন। অবশেষে স্বামীর কোনো খোঁজ না পেয়ে ভিল্লাপুরমের পুলিশ ফাঁড়িতে এফআইআর দায়ের করেন।

পুলিশও ব্যর্থ হয় সুরেশকে খুঁজে দিতে। এভাবেই কেটে যায় তিন বছর। সম্প্রতি সুরেশের খোঁজ দিল সামাজিক যোগাযোগের চীনা মাধ্যম টিকটিক অ্যাপ।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজে প্রকাশ, তামিলনাড়ুর হোসারের স্থানীয় একটি গ্যারাজে কাজ করার সময় এক রূপান্তরকামী নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সুরেশ। তারপরই ওই নারীর সঙ্গেই থাকতে শুরু করেন সুরেশ।

ওই রূপান্তরকামী নারীর সঙ্গে টিকটকে একটি ভিডিও তৈরি করে তা শেয়ার করেন সুরেশ। আর সেটি একসময় পৌঁছে যায় তার স্ত্রীর হাতে।

ভিডিওটি নিয়ে ভিল্লাপুরমের পুলিশের দ্বারস্থ হন তিনি। এর পরই পুলিশ রূপান্তরকামী অ্যাসোসিয়েশনের সহায়তায় সুরেশের খোঁজ পান।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত