অ্যাপলের সঙ্গে আপেল গুলিয়ে ভাইরাল পাক উপস্থাপিকা

  অনলাইন ডেস্ক ০৭ জুলাই ২০১৯, ১৯:৩৭ | অনলাইন সংস্করণ

উপস্থাপিকা নাইলা ইনায়ত
উপস্থাপিকা নাইলা ইনায়ত। ছবি: সংগৃহীত

হাসির খোরাক জোগালেন পাকিস্তানি উপস্থাপিকা। লাইভ অনুষ্ঠানেই মোবাইল সংস্থা অ্যাপলের সঙ্গে আপেলকে গুলিয়ে ফেলেছেন তিনি। আর সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও।

পাকিস্তানের একটি টিভিতে লাইভ অনুষ্ঠান চলছিল। আলোচ্য বিষয় ছিল পাকিস্তানের অর্থনীতি। পাকিস্তানের অর্থনৈতিক বিষয় নিয়ে সেখানকার একটি টিভি চ্যানেলে প্যানেল ডিসকাশন চলছিল। সেখানেই প্রশ্ন করছিলেন ওই অনুষ্ঠানের সঞ্চালিকা নাইলা ইনায়ত নামে এক সাংবাদিক। উত্তর দিচ্ছিলেন বিশেষজ্ঞেরা।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, পাকিস্তানের ওই লাইভ টিভি শোতে এক অর্থনীতিবিদ পাক বাজেট নিয়ে বলেন, পাকিস্তানের বার্ষিক যে বাজেট হয়, সেই অঙ্ক একা অ্যাপল সংস্থার ব্যবসার অঙ্কের থেকেও কম। কোথাও একটা দৈনতা প্রকাশ পায় বিশেষজ্ঞের গলায়। আর তারপরই সেই ভারি পরিস্থিতিকে একেবারে হাসাহাসির অবস্থায় পৌঁছে দেন হোস্ট নিজেই।

ওই টিভি শোয়ের হোস্ট নাইলা ইনায়ত ওই বিশেষজ্ঞের মন্তব্যের পরই বলেন, তিনিও শুনেছেন যে পাকিস্তানে একটা আপেল কিনতে গেলেও অনেক টাকা গুণতে হয়। তার দাবি, আপেলের অনেক ভ্যারাইটি।

ওই সাংবাদিকের কথা শোনার পর অ্যাপল সংস্থা নিয়ে মন্তব্য করা বিশেষজ্ঞ বুঝতে পারেন বিষয়টি বোধগম্যই হয়নি ওই সাংবাদিকের। তাই লাইভ অবস্থাতেই তিনি শুধরে দিয়ে বলেন, এখানে অ্যাপল ফোন নিয়ে আলোচনা হচ্ছে, ফল আপেল নিয়ে নয়।

এই ক্লিপিংটি সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়তে সময় নেয়নি। আর তা প্রকাশ হতেই ভাইরাল। হাসাহাসি আর থামতেই চায় না।

বইতে থাকে ব্যঙ্গ বিদ্রূপের কমেন্ট। অনেকে বলেন, লাইভে বসেও ওই সাংবাদিক বাড়ির বাজার নিয়ে ভাবছেন।

অন্য একজন লেখেন কথায় বলে একটি আপেল প্রত্যেকদিন ডাক্তারদের দূরে রাখে, কিন্তু কেউ বলে না মনোবিদদেরও দূরে রাখে।

এদিকে সোশ্যাল সাইটে এই ছবি ভাইরাল হওয়ার পর কিছুটা অপ্রস্তুত পাকিস্তান সরকারও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×