লাগেজের অতিরিক্ত চার্জ কমাতে বিমানবন্দরে অবাককাণ্ড! ভিডিও ভাইরাল

  অনলাইন ডেস্ক ১১ জুলাই ২০১৯, ১৯:৩৯:২৭ | অনলাইন সংস্করণ

লাগেজের অতিরিক্ত চার্জ কমাতে বিমানবন্দরে অবাককাণ্ড

স্কটল্যান্ডের গ্লাসগ্লো থেকে পরিবার নিয়ে বেড়াতে ফ্রান্সে এসেছিলেন জন অরভিন। বেড়ানো শেষ করে ফিরে যাচ্ছিলেন নিজ দেশের এডিনবার্গে। কিন্তু বিমানবন্দরে গিয়েই বিপত্তি। লাগেজের অতিরিক্ত ওজনের কারণে দিতে হবে চার্জ।

কিন্তু অতিরিক্ত চার্জ দিতে নারাজ জন অরভিন। এ জন্য তিনি বের করে ফেললেন নতুন ফন্দি, যা দেখে তার পরিবারসহ ফ্রান্সের নিসে বিমানবন্দরের সবাই অবাক। আর পরিবারের এক সদস্য তা ভিডিও করে ছেড়ে দিয়েছে স্যোশাল মিডিয়ায়। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

মালপত্তরের অতিরিক্ত চার্জ কমাতে গিয়ে নিজেই পরে ফেললেন একসঙ্গে ১৫টি শার্ট! এমন কাণ্ড ঘটেছে ফ্রান্সের নিসে এয়ারর্পোটে।

জানা গেছে, জন আরভিন পরিবারে নিয়ে স্কটল্যান্ডের গ্লাসগ্লো থেকে এসেছিলেন৷ ইজিজেটের বিমানে এডিনবার্গে উড়ে যাওয়ার কথা ছিল তার৷কিন্তু মালপত্তরের ওজন বেশি হয়ে যাওয়ায় তার কাছ থেকে অতিরিক্ত কর চায় ফ্রান্সের নিসে বিমানবন্দর কর্তৃপক্ষ।

অতিরিক্ত টাকা দিতে চাননি জন। ৮ কেজি মাল বেশি হওয়ায় অন্য ফন্দি আঁটলেন জন। ব্যাগ থেকে একের পর এক জামা বের করে পরে নিতে লাগলেন তিনি। মোট ১৫টি জামা পরে অবশেষে থামলেন। তারই পরিবারের একজন গোটা ঘটনাটি ভিডিও করে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত