স্টেজেই মারা গেলেন কমেডিয়ান, দর্শক ভাবলো অভিনয়

  যুগান্তর ডেস্ক ২১ জুলাই ২০১৯, ১৪:৪৮ | অনলাইন সংস্করণ

স্টেজেই মারা গেলেন কমেডিয়ান, দর্শক ভাবলো অভিনয়
কমেডিয়ান মঞ্জুনাথ নাইডু, ছবি: ইন্টারনেট

হলরুম ভরা হাজার হাজার দর্শকের সামনে হাস্যোজ্জ্বল ছিলেন তিনি। দর্শকদেরও হাসতে হাসতে চোখে পানি চলে এসেছিল।

একের পর এক কৌতুক পরিবেশন করে দশর্কদের মাঝে হাসির কান্না ছড়িয়ে যাচ্ছিলেন এক কৌতুক অভিনেতা।

তবে এক মুহূর্তেই সেই হাসির কান্না সত্যিকারের কান্নায় রূপ নিল। স্টেজেই মারা গেলেন সেই কমেডিয়ান। শুক্রবার (১৯ জুলাই) এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে। হতভাগ্য ওই কৌতুক অভিনেতার নাম মঞ্জুনাথ নাইডু (৩৬)।

খালিজ টাইমস বলছে, বেশ জনপ্রিয় ছিলেন ওই কৌতুক অভিনেতা। ভারতীয় বংশোদ্ভূত হলেও তার জন্ম আরব আমিরাতেই। শুক্রবার দুই ঘণ্টাব্যাপী চলা দুবাইয়ের ওই স্টেজ শোতে তিনিই ছিলেন প্রধান আকর্ষণ। সেভাবে পারফর্মও করে যাচ্ছিলেন। একের পর এক কৌতুক পরিবেশন করে দর্শক মাতাচ্ছিলেন। করতালিতে মুখরিত ছিল হল। এমন মুহূর্তে স্টেজেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান নাইডু।

গণমাধ্যমটি আরও জানায়, অভিনয় করার সময় হঠাৎ করেই অস্বস্তি হচ্ছিল তার। দর্শকদের তার সমস্যার কথা বলতে বলতে একটি বেঞ্চে বসেও পড়ে যান তিনি। পরে স্টেজের ওপর লুটিয়ে পড়ে মারা যান। দর্শক প্রথমে সেটিকে অভিনয়ের অংশ মনে করে হাসতে শুরু করেছিলেন। পরে বুঝতে পেরেই সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কমেডি ও অভিনয় খুবই ভালোবাসতেন মঞ্জুনাথ নাইডু। দ্য কোর্টইয়ার্ড প্লে হাউস নামে কমেডিয়ান শোতে নিয়মিত পারফর্ম করতেন। তার আকস্মিক মৃত্যুতে পরিবার ও বন্ধুসহ শোর সদস্যরা গভীরভাবে শোকাহত। দুবাইতেই তার শেষকৃত্য করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×