উড্ডয়নের আগে বিমানের পাখায় ঝাঁপিয়ে পড়ল তরুণ (ভিডিও)

  অনলাইন ডেস্ক ২১ জুলাই ২০১৯, ২০:০২ | অনলাইন সংস্করণ

উড্ডয়নের আগে বিমানের পাখায় ঝাঁপিয়ে পড়ল তরুণ (ভিডিও)
ছবি ভিডিও থেকে সংগৃহীত

উড্ডয়নের জন্য প্রস্তুতি নেয়ার সময় বিমানের পাখায় ঝাঁপিয়ে পড়ে এক তরুণ। এরপর কর্তৃপক্ষ তাকে আটক করে। নাইজেরিয়ার লাগোস বিমানবন্দরে এমন অদ্ভুত ঘটনা ঘটেছে। খবর সিএনএন।

শুক্রবার সকালে দেশটির লাগোসে মুরতালা মুহাম্মদ আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

আজমান বিমান কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানায়, ওই তরুণের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। বিমানটি যখন রানওয়েতে ছিল তখন এ ঘটনা ঘটে। পরে পাইলট বিমানটি থামায়। তরুণটি বিমানের পাখায় ঘুরে বেড়াচ্ছিল। পরে বিমানের ইঞ্জিন বন্ধ করে দেয়া হয়।

বিমান কর্তৃপক্ষ জানায়, তরুণটি বিমানের পাখায় লাফ দেয় এবং পরবর্তীতে কেবিনের ঢোকার চেষ্টা করে। এ ঘটনাটি পাইলট রেডিওতে জানায়।

পুরো ঘটনা নজরে পড়ে এক ব্যক্তির। তিনি ভিডিও ধারণ করে তা ইনস্টাগ্রামে পোস্ট করেন। বিমানের পাখায় উঠে বসা ওই তরুণকে অনেক চেষ্টার পর নিচে নামাতে সক্ষম হন বিমানবন্দরের নিরাপত্তা রক্ষীরা। এ ঘটনার পর বিমানের যাত্রীদেরও নামিয়ে আনা হয়।

ইনস্টাগ্রামে এক যাত্রী জানান, বিমানটি তখন রানওয়ের দিকে যাচ্ছিল। কিছুক্ষণের মধ্যেই ওড়ার কথা। তখনই ওই তরুণ বিমানের দিকে দৌড়ে আসেন। তার হাতে ছিল একটি ব্যাগ। সেটি ছুড়ে ফেলে দেন। তার পরই লাফিয়ে বিমানের পাখায় উঠে বসেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন Amb. Otto Orondaam (@otto_orondaam) on Jul 19, 2019 at 2:24am PDT

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×