ব্রিটেনের প্রথম ‘ফার্স্ট গার্লফ্রেন্ড’ ক্যারি সাইমন্ডস

  যুগান্তর ডেস্ক ২৪ জুলাই ২০১৯, ১১:৪৮ | অনলাইন সংস্করণ

ব্রিটেনের প্রথম ‘ফার্স্ট গার্লফ্রেন্ড’ ক্যারি সাইমন্ডস

ব্রিটেনের প্রথম ‘ফার্স্ট গার্লফ্রেন্ড’হতে যাচ্ছেন ৩১ বছরের ক্যারি সাইমন্ডস। দেশটির প্রধানমন্ত্রী বরিস জনসনের প্রেমিকা হিসেবে তিনিও ১০ নম্বর ডাউনিং স্ট্রিটের নতুন বাসিন্দা হতে চলেছেন। খবর দ্যা টেলিগ্রাফের।

বুধবারই ১০ নম্বর ডাউনিং স্ট্রিটের নতুন বাসিন্দা ৫৫ বছরের বরিসের সঙ্গী হতে চলেছেন তার প্রেমিকা ক্যারি সাইমন্ডস।

দুজনের বয়সের ফারাক প্রায় ২৪ বছর। ক্যারি আগে কনজারভেটিভ পার্টির ডিরেক্টর অব কমিউনিকেশনের দায়িত্ব পালন করেছেন।

২০১৮ সালের সেপ্টেম্বরে স্ত্রীর সঙ্গে বরিসের বিবাহ বিচ্ছেদের ঘোষণার আগে থেকেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন চলছিল।

বিচ্ছেদের পর থেকেই দুজন দক্ষিণ লন্ডনে একসঙ্গে থাকতে শুরু করেন। এ নিয়ে বিভিন্ন সময় প্রশ্নেরও মুখোমুখি হয়েছেন বরিস জনসন। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলেননি।

গত ২০ জুন ক্যারির বাসায় পুলিশ আসার পর বরিসের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি পরিষ্কার হয়ে যায়। ক্যারি ও বরিস জনসনের ঝগড়ার কারণে প্রতিবেশীরা পুলিশ ডেকেছিল।

ক্যারি নাকি সেই সময় বরিসকে তার ফ্ল্যাট ছেড়ে দিতে এবং এ সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার জন্য বলছিলেন। দক্ষিণ-পশ্চিম লন্ডনের অভিজাত এলাকায় বড় হয়ে ওঠেন ক্যারি। গোডলফিন ও ল্যাটমের প্রাইভেট স্কুল থেকে প্রাথমিক পড়াশোনা সম্পন্ন করেন তিনি।

এর পর সেন্ট্রাল ইংল্যান্ডের ওয়্যারউইক বিশ্ববিদ্যালয় থেকে থিয়েটার ও ইতিহাস নিয়ে উচ্চতর ডিগ্রি লাভ করেন। ক্যারির বাবা ছিলেন ‘দি ইন্ডিপেনডেন্ট’ পত্রিকার সহপ্রতিষ্ঠাতা ম্যাথু সাইমন্ডস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×