'লেবাননের ভূমিতে কোনো আঘাত সহ্য করা হবে না'

  অনলাইন ডেস্ক ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:৫৪ | অনলাইন সংস্করণ

Lebanon

লেবাননের সীমানার মধ্যে কোনো ধরনের আগ্রাসন সহ্য করা হবে না বলে মন্তব্য করেছেন লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর উপমহাসচিব শেইখ নায়িম কাসেম। তিনি বলেন, অতীতে দেখা গেছে ইহুদিবাদীরা একটা ভূখণ্ড দখলের পর নতুন ভূখণ্ডের দিকে নজর দেয় এবং তা দখলের চেষ্টা চালায়। লেবাননের স্থল ও পানিসীমার মধ্যে এক বিঘা পরিমাণ এলাকার ওপর আঘাতও সহ্য করা হবে না। খবর পার্সডুটে।

এদিকে ইসরাইলের সামরিক গোয়েন্দা সংস্থার সাবেক প্রধান আমুস ইয়াদলিন বলেছেন, আমরা কখনোই লেবাননের সঙ্গে যুদ্ধ চাই না। যুদ্ধ শুরু হলে এমন এক যৌথ ফ্রন্টের মোকাবেলা করতে হবে যার নেতৃত্বে রয়েছে ইসলামি প্রজাতন্ত্র ইরান। এই যৌথ ফ্রন্টে রয়েছে বিভিন্ন শিয়া সংগঠন, সিরিয়ার বাশার আসাদের সরকার এবং লেবাননের হিজবুল্লাহ।

সম্প্রতি ইসরাইলের যুদ্ধমন্ত্রী অ্যাভিগডোর লিবারম্যান সাগরে লেবাননের একটি তেল-গ্যাস ব্লকের মালিকানা দাবি করেছেন। একই সঙ্গে লেবানন সীমান্তে দেয়াল নির্মাণের পদক্ষেপ গ্রহণ করেছে ইহুদিবাদী সরকার। আর এরপরই লেবানন ও দখলদার ইসরাইলের মধ্যে উত্তেজনা বেড়ে গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×