বৃষ্টির পানিতে ভাসল লন্ডনের বিমানবন্দর! ভিডিও ভাইরাল

  অনলাইন ডেস্ক ১৩ অগাস্ট ২০১৯, ০০:৩৮:২৭ | অনলাইন সংস্করণ

অনুন্নত দেশের বিমানবন্দরে বৃষ্টির পানি ঢুকে পড়ে মাঝে মধ্যে। কিন্তু উন্নত বিশ্বের বিমানবন্দর একটু বৃষ্টিতে ভেসে যায়, এটা মেনে নেয়া যায় না।

এবার তাই ঘটল যুক্তরাজ্যের রাজধানী খোদ লন্ডনের লুটন বিমানবন্দরে। সেখানে একটু বৃষ্টি হলে পানি থইথই করে বিমানবন্দরে! বিশ্বাস না হলে নিজের চোখেই দেখে নিন ভিডিওতে। খবর দি গার্ডিয়ান

ভিডিওতে দেখা গেছে, কয়েক পশলা বৃষ্টিতে পানি চুঁইয়ে ঢুকেছে লন্ডনের লুটন বিমানবন্দরে। তাতেই বানভাসি দশা। প্রায় ১৫ মিনিট ধরে একটানা পানি চুঁইয়ে পড়েছে বিমানবন্দরের মধ্যে। ফলে পানিতে গোড়ালি পর্যন্ত ডুবে যায়।

আর এ অবস্থা দেখে হতভম্ব বিমানযাত্রীরা। যদিও প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে, ঝড়ো বাতাস আর প্রবল বৃষ্টি নাকি এই কাণ্ডের জন্য দায়ী!

এনডিটিভির অনলাইনের একটি প্রতিবেদনে বলা হয়েছে, বানভাসি বিমানবন্দরকে ঠিক করতে সাময়িকভাবে বিমান উঠানামা বন্ধ করে দেয়া হয়। পরে বাধ্য হয়ে কর্তৃপক্ষ ক্ষমা চেয়ে নেয় সমস্ত যাত্রীদের কাছে। আর অঘটনের জন্য দোষ চাপায় অকাল বর্ষণের ঘাড়ে!

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত