কাশ্মীর নিয়ে সমঝোতার কোনো প্রশ্নই ওঠে না: পাক সেনাপ্রধান

  যুগান্তর ডেস্ক ১৪ আগস্ট ২০১৯, ২০:৩৯ | অনলাইন সংস্করণ

পাকিস্তানের সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়া
পাকিস্তানের সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়া। ছবি: সংগৃহীত

কাশ্মীর নিয়ে সমঝোতার কোনো প্রশ্নই ওঠে না বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়া। তিনি বলেন, পাকিস্তান সবসময় কাশ্মীরিদের পাশে ছিল। কাশ্মীর নিয়ে কখনও কোনো সমঝোতা হতে পারে না।

বুধবার পাকিস্তান ঘোষিত ‌‌কাশ্মীর সংহতি দিবস উপলক্ষে দেশটির আন্তঃবাহিনী গণসংযোগ অধিদফতরের এক বিবৃতিতে সেনাপ্রধান এ মন্তব্য করেন। খবর জিয়ো নিউজ ও এক্সপ্রেস ট্রিবিউন উর্দূর।

কামার বাজওয়া বলেন, ১৯৪৭ সালের একটি কাগজের লেখাতে কাশ্মীরের অবস্থানকে বদলানো যাবে না। কাশ্মীরকে এখন বা ভবিষ্যতে কেউ পদাবনত করতে পারবে না।

কাশ্মীরি জনগণের প্রতি সংহতি জানিয়ে পাক সেনাপ্রধান বলেন, পাকিস্তান সবসময় কাশ্মীরিদের পাশে ছিল।ভারতের যে কোনো অপতৎপরতার বিরুদ্ধে আমরা কাশ্মীরি জনগণকে সর্বাত্মক সহযোগিতা করব।

কাশ্মীর বিষয়ে কোনো সমঝোতার সুযোগ নেই জানিয়ে জেনারেল কামার বাজওয়া আরও বলেন, ভারতীয় আগ্রাসনের মোকাবেলায় আমরা কাশ্মীরিদের পাশে সীসাঢালা প্রাচীরের ন্যায় দাঁড়াবো। এ জন্য আমরা যে কোনো পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত। কাশ্মীর বিষয়ে সমঝোতার কোনো প্রশ্নই ওঠে না।

ঘটনাপ্রবাহ : কাশ্মীর সংকট

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×