লাদাখে সেনার বেশে স্বাধীনতা দিবস উদযাপন ধোনির

  অনলাইন ডেস্ক ১৫ অগাস্ট ২০১৯, ২২:০৯:২৩ | অনলাইন সংস্করণ

লাদাখে সেনার বেশে স্বাধীনতা দিবস উদযাপন ধোনির। ছবি: সংগৃহীত

সেনার পোশাকে ভারতের ৭৩তম স্বাধীনতা দিবস উদযাপন করলেন মহেন্দ্র সিং ধোনি। সেলিব্রিটি ইমেজ নয়, সাধারণ সেনাকর্মীর মতোই কাটল ধোনির স্বাধীনতা উদযাপনের দিন। সারা দিনই লাদাখের জওয়ানদের সঙ্গে কাটালেন তিনি।

কলকাতার সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়, বুধবার লাদাখ পৌঁছান ভারতীয় সেনার টেরিটোরিয়াল আর্মির সাম্মানিক লেফটেন্যান্ট কর্নেল ধোনি। সঙ্গে ছিল তার পুরো ব্যাটেলিয়ন। বুধবারই লাদাখের সেনা হাসপাতালে অসুস্থ জওয়ানদের দেখতে যান টিম ইন্ডিয়ার সাবেক অধিনায়ক। সেখানে অসুস্থ বা আহত জওয়ান এবং তাদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন তিনি।

পরে সেনার হেডকোয়ার্টারে গিয়ে সময় কাটান অন্য জওয়ানদের সঙ্গে। সে সব ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। বৃহস্পতিবারই সিয়াচেনে ওয়্যার মেমোরিয়ালে গিয়ে শহীদ জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানান মহেন্দ্র সিং ধোনি।

সেনার এক কর্মকর্তা জানান, ধোনি ভারতীয় সেনার জন্য ব্র্যান্ড অ্যাম্বাসাডর। উনি নিজের ইউনিটের জওয়ানদের জন্য আদর্শ। অনেক সময়ই দেখা যায় আর পাঁচজন জওয়ান যা করছেন, ধোনিও তাই করছেন। জওয়ানদের সঙ্গে ক্রিকেট এবং ভলিবল খেলতেও দেখা যায় তাকে।

গত ৩১ জুলাই থেকে উপত্যকায় সেনা বেশে কর্তব্য পালন করছেন ধোনি। ক্রিকেট থেকে বিরতি নিয়ে আপাতত দেশসেবায় নিয়োজিত করেছেন নিজেকে। বৃহস্পতিবারই তার প্রশিক্ষণের শেষদিন।

এতদিন ভিক্টর ফোর্সের অংশহিসেবে দক্ষিণ কাশ্মীরের এক অঞ্চলে অন্যান্য সেনাদের সঙ্গে টহল দিয়েছেন লেফটেন্যান্ট কর্নেল ধোনি। ১০৬ টিএ প্যারা ব্যাটালিয়নের জওয়ানদের সঙ্গে ১৫ দিন কাটালেন তিনি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত