কেন ব্রিজ থেকে লাফ দিলেন তিনি?

  অনলাইন ডেস্ক ২১ অগাস্ট ২০১৯, ২২:৪৩:০৩ | অনলাইন সংস্করণ

স্ত্রীর শেষ স্মৃতিটুকু রক্ষায় সঙ্গে সঙ্গেই ঝাঁপিয়ে পড়েন থাইল্যান্ডের ব্যক্তি

কামার স্বামীকে উপহার হিসেবে একটি মেজারমেন্ট টেপ উপহার দিয়েছিলেন স্ত্রী। তিনি মারা গেলেও সেই স্মৃতি আকড়ে ধরে রেখেছিলেন ৪১ বছর বয়সী ওই ব্যক্তি।

সারাক্ষণ সঙ্গেই রাখতেন স্ত্রীর দেয়া উপহারটি। হঠাৎ, একদিন সেই টেপটি ব্রিজের ওপর থেকে হাত ফসকে নিচে পড়ে যায়।

ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর জানায়, থাইল্যান্ডের চনবুড়ির বাসিন্দা ওই ব্যক্তি সমুদ্রের কাছে ব্রিজ ধরে হাঁটছিলেন। হঠাৎ মেজারমেন্ট টেপটি হাত ফসকে পড়ে যায় কাদাভরা জলাশয়ে। স্ত্রীর শেষ স্মৃতিটুকু রক্ষায় সঙ্গে সঙ্গেই ঝাঁপিয়ে পড়েন তিনি।

ভাগ্য ভালো, অন্য এক ব্যক্তি দেখেন, একজনের টুপি আর জুতো পড়ে আছে ব্রিজের ওপর। তিনি দ্রুত নিচের দিকে তাকিয়ে ওই ব্যক্তিকে কাদায় আটকে থাকতে দেখেন। বিষয়টি দ্রুত সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানালে তারা দড়ি দিয়ে টেনে লোকটিকে উদ্ধার করেন।

অল্পের জন্য প্রাণ রক্ষার পর লোকটিকে জিজ্ঞাসা করা হলো, আপনি এত ঝুঁকি নিয়ে নিচে ঝাঁপ দিলেন কেন?

উত্তরে তিনি বলেন, আমার হাতে যে টেপটি রয়েছে, এটি মহামূল্যবান। আমার স্ত্রীর দেয়া শেষ উপহার। সে মারা যাওয়ার আগে বলে গিয়েছিল, আমি যেন এটি যত্ন করে রাখি। তাকে দেয়া প্রতিশ্রুতি রাখতেই নিচে ঝাঁপ দেই।

প্রয়াত স্ত্রীর প্রতি এমন ভালোবাসা অবাক করেছে সবাইকে। জীবনের ঝুঁকি নিয়ে লাফ দেয়ায় অনেকে সমালোচনা করলেও, এমন ভালোবাসার প্রশংসা করেছেন বেশিরভাগ মানুষ।- পিবিএ

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত