চলন্ত বাসে পুলিশ সদস্যকে গণধোলাই!

  অনলাইন ডেস্ক ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৪৩ | অনলাইন সংস্করণ

Bus

ভারতে সাধারণ নাগরিকের হাতে পুলিশের আক্রান্ত হওয়ার ঘটনা যেন থামছেই না। এমনকি পুলিশের পোশাক পরা থাকলেও তাকে যে থোড়াই কেয়ার করছে জনতা। শনিবার রাতে হাওড়ার মৌখালি পুলিশ সদস্যকে মারপিটে এমনই চিত্র ফুটে উঠেছে। চলন্ত বাসে এক ট্র্যাফিক পুলিশকর্মীকে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে চার যুবকের বিরুদ্ধে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়েছে, মারপিটের সময় ওই পুলিশ সদস্য হাতজোড় করে সাহায্য চাইলেও তাকে কেউ সাহায্য করেনি। মারপিটের শিকার হয়ে হাতের তালু ফেটে যায় ওই পুলিশকর্মীর। গুরুতর আঘাত লাগে মুখ ও চোখে। চারজনের মধ্যে গ্রেফতার করা হয়েছে দুই অভিযুক্তকে।

প্রসঙ্গত, শনিবার রাতেই টালিগঞ্জ সার্কুলার রোডে সিগন্যাল ভেঙেছিল একটি ট্যাক্সি। কিছু দূর যাওয়ার পরেই সেটিকে আটকান কর্তব্যরত এক ট্র্যাফিক কনস্টেবল। অভিযোগ জিজ্ঞাসাবাদ করার সময়ে কোনও কারণে সংজ্ঞাহীন হয়ে পড়েন অভিযুক্ত চালক। এর পরেই স্থানীয় বাসিন্দারা মারধর করেন ওই কনস্টেবলকে। এর আগেও গত মাসে আমহার্স্ট স্ট্রিটে সিগন্যাল ভাঙার অপরাধে একটি ট্যাক্সিকে আটকানোয় জোড়াবাগান ট্র্যাফিক গার্ডের এক কনস্টেবলকে হেনস্তা করেছিলেন চালক।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.