বিদেশে অনুষ্ঠানে নিয়ে অভিনেত্রীর সঙ্গে প্রতারণা!

  অনলাইন ডেস্ক ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৫৬ | অনলাইন সংস্করণ

Actress

বিদেশে অভিনয়ে নিয়ে প্রতারণা করার অভিযোগে মামলা দায়ের করেছে কলকাতার টেলিভিশন অভিনেত্রী শিখা সিং। গত বছর ঘানায় একটি ইভেন্টে গিয়েছিলেন তিনি। সেখান থেকে তার ১১ লাখ টাকা পাওয়ার কথা ছিল। কিন্তু এখনও সে টাকা তিনি পাননি। খবর কলকাতা২৪।

অভিযোগে অভিনেত্রী শিখা সিং বলেছেন, ২০১৭ সালের মে মাসে একটি সংস্থার মালিক দীপক চতুর্বেদী তাকে একটি ইভেন্টের কথা বলেন। ইভেন্টটি ঘানায় হওয়ার কথা ছিল। এর জন্য শিখার সঙ্গে ওই ইভেন্ট কোম্পানির ১২ লাখ টাকার চুক্তি হয়। অগ্রিম হিসেবে তাকে ৭০ হাজার টাকা দেওয়া হয়। এরপর কিছুদিনের জন্য পিছিয়ে যায় ইভেন্টটি। ২০১৭ সালের জুলাই মাসে ইভেন্টটি হওয়ার কথা ছিল৷ কিন্তু তা কয়েক দিনের জন্য পিছিয়ে যায়। এটি হয় ২০১৭ সালের নভেম্বরে। কিন্তু তারপর শিখাকে সম্পূর্ণ টাকা দেওয়া হয়নি।

শিখার মতে, তিনি ওই কোম্পানির সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু তারা বলে ইতিমধ্যেই সম্পূর্ণ টাকা তারা দীপক চতুর্বেদীকে দিয়ে দিয়েছে৷ পুলিশকে শিখা জানিয়েছেন, এরপর থেকে চতুর্বেদী পলাতক। এমনকি তার অফিসও পুরনো জায়গাতে নেই।

চিতলসর পুলিশের কাছে শিখা সিং ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় একটি মামলা দায়ের করেছেন। চিতলসর থানার পরিদর্শক গণপত পিংলে জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে অভিযুক্তকে এখনও খুঁজে পাওয়া যায়নি। তার খোঁজ চলছে।

না আনা ইস দেশ লাডো ধারাবাহিকে অম্বার চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন শিখা সিং। মহাভারত ধারাবাহিকে শিখণ্ডিনীর চরিত্রেও তিনি অভিনয় করেন। বর্তমানে কুমকুম ভাগ্য ধারাবাহিকে অভিনয় করছেন শিখা।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter