ভয়াবহ হামলার আশঙ্কায় ভারতের কেরালায় হাই এলার্ট

  যুগান্তর ডেস্ক ১০ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৯ | অনলাইন সংস্করণ

হাই এলার্ট
ছবি: সংগৃহীত

যে কোনো মুহূর্তে জঙ্গি হামলার আশঙ্কায় ভারতের কেরালা রাজ্যে সতর্কাবস্থা জারি করা হয়েছে। ভারতের দক্ষিণাঞ্চলীয় এ এলাকাটিতে ভয়াবহ জঙ্গি হামলার আশঙ্কা করছে দেশটির সেনাবাহিনী। খবর টাইসম অব ইন্ডিয়া ও হিন্দুস্তান টাইমসের।

সোমবার সেনাবাহিনীর এক শীর্ষ কর্মকর্তা সাংবাদিকদের কাছে হামলার আভাস পাওয়ার কথা জানিয়ে বলেন, আরব সাগরে ভারত-পাকিস্তান সীমান্তের স্যার ক্রিক এলাকায় পরিত্যক্ত কয়েকটি নৌকা খুঁজে পাওয়া গেছে।

সেনাবাহিনীর সতর্কবার্তার পর রাজ্য পুলিশ জনবহুল স্থানগুলোতে কড়া পাহারায় নেমেছে বলেও জানান তিনি।

সাউদার্ন আর্মি কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল এস কে সাইনি বলেন, আমরা ভারতের দক্ষিণাঞ্চলে এবং ভারতীয় উপদ্বীপে সম্ভাব্য জঙ্গি হামলা পরিকল্পনার আরও বেশ কিছু তথ্যও হাতে পেয়েছি।

সেনাবাহিনীর এ খবরের পর দক্ষিণের রাজ্য কেরালার স্থানীয় প্রশাসন থেকেও উচ্চ সতর্ক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কেরালা পুলিশ প্রধান লোকনাথ বেহেরা সব জেলার পুলিশ প্রধানকে নিজ নিজ অঞ্চলে সর্বোচ্চ সতর্ক অবস্থায় থাকার নির্দেশ দিয়েছেন। বিশেষ করে বাস স্ট্যান্ড, রেলস্টেশন, বিমানবন্দরসহ লোক সমাগমপূর্ণ স্থানে কঠোর নজরদারির ব্যবস্থা করতে বলা হয়েছে।

কেরালার নবান্ন উৎসবের (ওনাম) সময় যেসব জায়গায় লোক সমাগম বেশি হতে পারে সেসব স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×