চলন্ত বিমানে ঘুমন্ত স্ত্রী, ৬ ঘণ্টা দাঁড়িয়ে স্বামী!

  অনলাইন ডেস্ক ১০ সেপ্টেম্বর ২০১৯, ২৩:১১:২৭ | অনলাইন সংস্করণ

চলন্ত বিমানে ঘুমন্ত স্ত্রী, ৬ ঘণ্টা দাঁড়িয়ে স্বামী। ছবি: সংগৃহীত

দিন পরিবর্তন হয়েছে। অনেক এগিয়ে গেছে বিজ্ঞান। এগিয়ে গেছে নারীরা। কিন্তু স্বামী ও স্ত্রীর ভালোবাসা রয়ে গেছে একই রকম। এমনই এক দম্পতির সন্ধান পাওয়া গেছে উত্তর আমেরিকার ইন্ডিয়ানা প্রদেশে।

স্ত্রী সিটজুড়ে ঘুমাচ্ছে। তাই তাকে ঘুম থেকে না তুলে চলন্ত বিমানে ঠায় ৬ ঘণ্টা দাড়িয়ে রইলেন স্বামী।

কোর্টনি লিও জনসন নামে এক টুইটারাট্টি একটি মাইক্রোব্লগিং ওয়েয়সাইটে ওই দম্পতির ছবি পোস্ট করার পর পরই তা ভাইরাল হয়ে যায়।

এদিকে কেউ এই ঘটনাকে প্রকৃত প্রেমের উদাহরণ হিসেবে দেখছে। আবার অনেকে সমালোচনা করেছেন মহিলাটির।

ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে বলা হয়, অজ্ঞাত পরিচয়ের ওই দম্পতির ছবি পোস্ট করে কোর্টনি লিও জনসন লিখেছেন, ‘স্ত্রী যাতে নিশ্চিন্ত ঘুমোতে পারেন তাই ওই ব্যক্তি টানা ৬ ঘণ্টা দাঁড়িয়ে ছিলেন। এটাই হল সত্যিকারের ভালোবাসা।’

আর তার এই ভিডিওটি পোস্ট করার পরেই কেউ কেউ জনসনের ‘ভালোবাসা’ শব্দটির ব্যবহার নিয়ে আপত্তি তুলেছেন। তাদের মতে, নিজের ঘুমের জন্য স্বামীকে ৬ ঘণ্টা দাঁড় করিয়ে রাখা ভালোবাসা নয় স্বার্থপরতার উদাহরণ।

কেউ উল্লেখ করেছেন, ওই নারীটি স্বামীকে সিটে বসিয়ে তার কোলে মাথা রেখে আরামেই ঘুমোতে পারতেন। তাহলে দুজনেরই সুবিধা হতো। কিন্তু তা না করে শুধু নিজের স্বার্থ দেখেছেন ওই নারী। আর এ বক্তব্যকে সমর্থন করেছেন অনেকেই।

আবার চলন্ত বিমানে অতক্ষণ দাঁড়িয়ে থাকা কী সম্ভব? বিমান সংস্থার কর্মীরা কি এটা করতে দেবেন? এমন প্রশ্নও রেখেছেন কেউ কেউ।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত