জেল থেকেই টুইটে লিখলেন পি চিদাম্বরম

  যুগান্তর ডেস্ক ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫২:০১ | অনলাইন সংস্করণ

ভারতের সাবেক অর্থমন্ত্রী ও কংগ্রেস নেতা পি চিদাম্বরম আইএনএক্স মিডিয়া কেলেঙ্কারিতে তিহার জেলে বন্দি থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি রাজনীতিতে সক্রিয়তা আছেন।

যেসব সরকারি কর্মকর্তা তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে গ্রেফতার করেছেন- সোমবার টুইটার বার্তায় তাদের কঠোর সমালোচনা করেন তিনি। খবর এনডিটিভির।

বুধবার আরেক টুইটে সাবেক ওই অর্থমন্ত্রী লিখেন- আমি অর্থনীতি নিয়ে গভীরভাবে উদ্বিগ্ন। এ সরকারের জামানায় গরিবরাই সবচেয়ে ক্ষতিগ্রস্ত। নিম্ন আয়, চাকরি কম, ব্যবসা কম এবং নিম্ন বিনিয়োগ গরিব ও মধ্যবিত্তের ক্ষতি করেছে।

তাকে সমর্থন করার জন্য, নিজের ফলোয়ার্সদের ধন্যবাদও জানিয়েছেন পি চিদাম্বরম। তিনি বলেন, গরিব মানুষের ন্যায় ও অন্যায়ের পার্থক্য বুঝতে পারার ক্ষমতায় আমি বিস্মিত।

আইএনএক্স মিডিয়া কেলেঙ্কারিতে ১৪ দিনের সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ শেষে তিহার জেলে পাঠানো হয় কংগ্রেস নেতা পি চিদাম্বরমকে। জামিনের দাবিতে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন তিনি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত