থানার মধ্যেই পুলিশকে মারল নারী

  অনলাইন ডেস্ক ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০২ | অনলাইন সংস্করণ

থানার মধ্যেই পুলিশকে মারল নারী
ছবি: সংগৃহীত

বাড়িওয়ালা-ভাড়াটে ঝগড়া মেটাতে দুই পক্ষকে থানায় ডেকে অভিযোগকারীর মার খেলেন পুলিশ সদস্য। পরে ওই পুলিশ সদস্য বাদী হয়ে মামলা করতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

বুধবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গের হরিদেবপুর থানায় এমন ঘটনা ঘটে।

কলকাতার প্রভাবশালী গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানায়, বুধবার সন্ধ্যায় হরিদেবপুর থানা এলাকার বাসিন্দা বৈশাখী সিংহ নামে এক নারী থানায় অভিযোগ করেন তার বাড়িওয়ালা গৌতম কোলের বিরুদ্ধে।

বৈশাখীর অভিযোগ, গৌতম তাদের বাড়ি ছেড়ে দিতে বলেছেন। কিন্তু পাওনা ১৪ হাজার টাকা ফেরত দিচ্ছেন না। বৈশাখীর অভিযোগ পেয়ে পুলিশ গৌতম কোলেকে ডেকে পাঠান। কিন্তু, গৌতম থানায় এসে জানান যে বৈশাখী আদৌ তার ভাড়াটে নন। তাই টাকা ফেরত দেওয়ার কোনো প্রশ্নও নেই।

এর পর পুলিশ বৈশাখীর ভাই রাজীব ভুঁইঞাকে থানায় আসতে বলেন। পুলিশের দাবি, তার ভাইকে থানায় আসার কথা বলতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন বৈশাখী। তিনি চেঁচামেচি শুরু করে দেন। বাড়িওয়ালাকে টাকা ফেরত দেওয়ার কথা চিৎকার করে বলতে থাকেন। থানার মধ্যে এ রকম চিৎকার-চেঁচামেচি করায়, তাকে সামলাতে ছুটে আসেন এক নারী পুলিশকর্মী।

সেই পুলিশকর্মী আসতেই হাত-পা ছুড়তে শুরু করে দেন ওই নারী। ওই পুলিশকর্মীকে লক্ষ্য করে ঘুষিও মারেন। তাতেই আহত হন ওই নারী পুলিশকর্মী।

এ বিষয়ে ডিসি (দক্ষিণ-পশ্চিম) নীলাঞ্জন বিশ্বাস জানান, সম্পূর্ণ ঘটনাটি কর্মকর্তাদের রুমে থাকা সিসি ক্যামেরায় ধরা পড়েছে। ওই নারী পুলিশকর্মীর বাদী হয়ে মামলা করলে ওই দিন রাতেই তার বিরুদ্ধে মামলা হয়। পরে অভিযুক্ত বৈশাখীকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×