আজাদ কাশ্মীরে ইমরান খানের সমাবেশেই ‘গো ব্যাক ইমরান’ স্লোগান (ভিডিও)

  যুগান্তর ডেস্ক ১৪ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪৫:৩১ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

অবরুদ্ধ জম্মু-কাশ্মীরের বাসিন্দাদের প্রতি সংহতি প্রকাশ করে আজাদ কাশ্মীরের মুজাফফরাবাদে শুক্রবার প্রতিবাদ র‌্যালি করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

আজাদ কাশ্মীরের সমাবেশ থেকে পাক প্রধানমন্ত্রী বলেন, কাপুরুষ মোদি কাশ্মীরের জনগণের ওপর দমনপীড়ন চালাচ্ছে।

কাশ্মীরে বিক্ষোভ এবং ভিন্ন মতাবলম্বীদের ওপর ভারতের দমনপীড়ন বিশ্বের আরও অনেক মুসলিমকে উগ্রবাদের দিকে ঠেলে দেবে।

ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজ জানায়, কাশ্মীরের এই সংহতি সমাবেশে কিছু মানুষকে ইমরান খানের বিরুদ্ধেও স্লোগান দিতে দেখা গেছে। সমাবেশের একপাশে কয়েক মানুষ ‘গো ব্যাক নিয়াজি’ স্লোগান দিতে থাকেন। ইমরান খানের বক্তৃতার মধ্যেই সমাবেশ থেকে আওয়াজ ওঠে, ‘কাশ্মীর কো আজাদ করো, গো ব্যাক ইমরান’।

এর আগে গত সপ্তাহে পাকিস্তান নিয়ন্ত্রিত আজাদ কাশ্মীরে অন্তত ২২ জন স্বাধীনতাকামীকে আটক করেছে দেশটির পুলিশ। আটককৃতরা জম্মু ও কাশ্মীর লিবারেশন ফ্রন্ট (জেকেএলএফ) নামে একটি স্বাধীনতাকামী সংগঠনের নেতাকর্মী।

পাকিস্তানি পুলিশের দাবি, নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষ থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। ভারত ও পাকিস্তানের অধিকৃত উভয় কাশ্মীরেরই স্বাধীনতার দাবিতে কাজ করে সংগঠনটি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত