যশোদাবেনকে শাড়ি উপহার দিলেন মমতা

  যুগান্তর ডেস্ক ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১১:২১ | অনলাইন সংস্করণ

যশোদাবেনকে শাড়ি উপহার দিলেন মমতা

প্রায় দেড় বছর পর মুখোমুখি হচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এই দুই শীর্ষ নেতার মধ্যে বহু প্রতীক্ষিত বৈঠক আজ বুধবার অনুষ্ঠিত হবে। ওই বৈঠক কেন্দ্র করে দিল্লিতে ইতোমধ্যে তোড়জোড় শুরু হয়ে গেছে। খবর এনডিটিভির।

কিন্তু তার আগেই কলকাতা বিমানবন্দরে ঘটে গেল অভিনব এক ঘটনা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্ত্রী যশোদাবেনের সঙ্গে হঠাৎ দেখা হয়ে গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

হাসিমুখেই একে অপরকে অভ্যর্থনা জানালেন তারা। সেই সময় যশোদাবেনের সঙ্গে ছিলেন তার ভাই ও ভাইয়ের স্ত্রী।

মমতা বন্দ্যোপাধ্যায় বরাবরই সৌজন্যের রাজনীতিতে বিশ্বাসী। প্রধানমন্ত্রীর সঙ্গে নীতিগত বিষয় নিয়ে দ্বন্দ্ব থাকলেও তার স্ত্রীকে সৌজন্য দেখাতে ভোলেননি মমতা।

এগিয়ে গিয়ে যশোদাবেনের সঙ্গে কথা বললেন তিনি। হাসিমুখেই একে অপরের সঙ্গে আলাপ করতে দেখা গেল।

শুধু আলাপ নয়, সৌজন্য বিনিময়ের পর প্রধানমন্ত্রীর স্ত্রীকে একটি শাড়িও উপহার দিয়েছেন মমতা। বিমানবন্দরে বিশ্ব বাংলার বিপণি থেকে শাড়ি কিনে যশোদাবেনকে উপহার দিয়েছেন মমতা।

মুখ্যমন্ত্রীর এই সৌজন্যে অভিভূত নরেন্দ্র মোদির স্ত্রী। মমতার সৌজন্য অবশ্য নতুন কিছু নয়। রাজনৈতিক বিরোধিতা সত্ত্বেও প্রতি বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মিষ্টি ও কুর্তা উপহার দেন মমতা।

মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৯তম জন্মদিন ছিল। তার আগে সোমবারই স্বামীর মঙ্গল কামনায় পূজা দিতে কলকাতায় আসেন যশোদাবেন।

সোমবার বেলা পৌনে ১টায় তিনি কল্যাণেশ্বরী মন্দিরে পূজা দেন। সেই সময় কড়া পুলিশি প্রহরা ছিল। এমনকি সংবাদমাধ্যমকেও প্রবেশের অনুমতি দেয়া হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×