রানুর পর এবার উবার চালকের গানের ভিডিও ভাইরাল

  অনলাইন ডেস্ক ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৭ | অনলাইন সংস্করণ

উবার ইন্ডিয়ার চালক বিনোদ
উবার ইন্ডিয়ার চালক বিনোদ

রানু মণ্ডলের পর এবার সোশ্যাল মিডিয়া মাতালেন এক উবার চালক। ১৯৯০ সালে নির্মিত ছবি 'আশিকী'-র গান নজরে কে সামনে গেয়ে ভারতের লক্ষ্ণৌয়ের এক উবার চালক সবার মন জয় করেছে।

তার গান গাওয়ার ভিডিওটি সবাইকে বিস্মিত করেছে। তার গানটি যেন অবিকল নকল করেছে কুমার শানুর গায়কীকে।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, মাইক্রোব্লগিং ওয়েবসাইটে এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে তার সুরের প্রচুর প্রশংসা হচ্ছে। অনেকেই তার কণ্ঠের অকুণ্ঠ প্রশংসা করেছেন।

শনিবার ভিডিওটি অনলাইনে শেয়ার করে এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, লক্ষ্ণৌয়ের এক উবার_ ইন্ডিয়ার চালক বিনোদ জির সঙ্গে দেখা হয়েছে। তিনি একজন আশ্চর্য গায়ক এবং আমার যাত্রাকালে তিনি আমার জন্য একটি গানও গেয়েছেন।

টুইটারে তিনি আরও লেখেন, আপনার আর কি চাই? দয়া করে এই ভিডিওটি দেখুন এবং তাকে বিখ্যাত করুন।

#SavePriyanshu

@crowngaurav

Met an @Uber_India driver Vinod ji in Lucknow. He is an amazing singer and asked to sing a song for me after finishing his ride. Aur kya chaiye.

Please watch this video and make him famous. He is also having his own @YouTube @youtubemusic channel. #Lucknow #Uber

ভিডিওটি টুইটারে প্রায় ৭ হাজার ভিউ ইতিমধ্যেই সংগ্রহ করেছে। এমনকি উবার ভারতেরও কানে গিয়ে পৌঁছেছে এই খবর। তারা ওই গানের প্রশংসা করেছেন।

ওই সংস্থাটি লেখে, মি. বিনোদ হলেন একজন বিখ্যাত চালক-অংশীদার, যিনি তার সংগীত সফরের জন্য আমাদের ইতিবাচক ফল দিয়ে যাচ্ছেন।

Uber India টুইটে আরও লেখে, এই উবার স্টারের আবেগময় কণ্ঠটি ইন্টারনেটের ভাইরাল হয়েছে এবং এটি অনেকেই শেয়ার করছেন জেনে আমরা আনন্দিত।

Uber India

@Uber_India

Replying to @crowngaurav

Mr. Vinod is one famous driver-partner who keeps on receiving positive mentions on our pages for his musical rides. We're glad to hear this #UberStar's passionate voice being recognized and shared by the good Samaritans of the internet.

অনেকে আবার এই ভিডিওটি বলিউডের সংগীত প্রযোজক এবং গায়কদেরও ট্যাগ করেছেন, যাতে তারা এই গায়ককে খেয়াল করেন ও তার গানটি শোনেন।

গত মাসে রাণাঘাটের এক ভবঘুরে মহিলা রানু মণ্ডলের গান অনলাইনে ভাইরাল হওয়ার পরে রাতারাতি খ্যাতির শিখরে উঠে গেছেন তিনি। তার গানের একটি ভিডিও ভাইরাল হয় ইন্টারনেট দুনিয়ায়।

এরপর তিনি নজরে আসেন বলিউডের গায়ক তথা মিউজিক ডিরেক্টর হিমেশ রেশমিয়ার। ইতিমধ্যেই হিমেশ রেশমিয়ার সঙ্গে গানও রেকর্ড করেছেন রানু মণ্ডল। সূত্র: এনডিটিভি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×