ঈশ্বরকে ভালোবেসে বদলে গেলেন পর্নো তারকা

  যুগান্তর ডেস্ক ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:২২ | অনলাইন সংস্করণ

ব্রিটনি ডে লা মোরা

ব্রিটনি ডে লা মোরাকে পর্নোজগতে সবাই চিনতেন জেনা প্রিসলি নামে। নারী পর্নো তারকাদের মধ্যে তিনি সবসময় শীর্ষ বারোতে ছিলেন। কিন্তু ক্যালিফোর্নিয়ার এক যাজককে বিয়ে করে নিজের ক্যারিয়ারের ইতি ঘটিয়েছেন।

২০১২ সালে তিনি তরুণ যাজকদের নেতৃত্ব দেয়া শুরু করেন। তিনি মানুষকে জানাতে চাচ্ছেন- পৃথিবীতে ঈশ্বর বলতে একজন আছেন, যিনি সবাইকে ভালোবাসেন। সে যে-ই হোক না কেন; কেউ তার ভালোবাসা থেকে বঞ্চিত নন।-খবর স্পুটনিকের।

একসময়ে এই শীর্ষ পর্নো তারকা মাদকাসক্ত হয়ে পড়েন এবং বিষণ্নতায় ভুগতে শুরু করেন। যৌন পেশায় জড়িত হওয়ার পর একবার তিনি আত্মহত্যারও চেষ্টা করেন। নিজেই নিজের হাতের কব্জি কাটতে শুরু করলে হঠাৎ একটি কণ্ঠ শুনতে পান, আপনি বাতি বন্ধ করে কাঁচিটা নিচে রেখে দেন।

কেন পর্নোজগতকে বিদায় জানিয়েছেন ব্রিটনি ডে লা মোরা? সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে সেই কথা বলেন।

তিনি বলেন, ঈশ্বরের ভালোবাসা ও দয়া আমার হৃদয় জয় করেছে। তার দয়ায় আমি অনুতপ্ত হয়েছি। ঈশ্বর যে আমাকে পেছনের সবকিছু একসঙ্গে ছাড়তে বলেছেন, কখনই তা নয়। ঈশ্বরের সঙ্গে সম্পর্ক যতই গভীর হয়েছে, ততই আমি যে পাপের ভেতরে ডুবেছিলাম, তা ছাড়তে পেরেছি।

সাবেক এই পর্নো তারকা বলেন, কেউ যদি ঈশ্বরের আলোয় আলোকিত হন, তবে তিনি অবশ্যই তার মনের বাসনা পূরণ করবেন। আমি ঈশ্বরের জন্য যত সময় দিয়েছি, ততই আমার মনের বাসনা পরিবর্তন হয়েছে।

তিনি বলেন, একসময় আমি ধূমপান, মাদক, পাপাচার ও উত্তেজনাকর পোশাক পরেছিলাম, তাও ছেড়ে দিতে পেরেছি। আস্তে আস্তে আমি এসব ছাড়তে সক্ষম হয়েছি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.