ট্রেনে ব্যাগ চুরির দায় প্রধানমন্ত্রীর, মন্ত্রীর বক্তব্যের ভিডিও ভাইরাল

  অনলাইন ডেস্ক ২০ সেপ্টেম্বর ২০১৯, ২৩:২৫ | অনলাইন সংস্করণ

ছত্তিশগড়ের শিক্ষামন্ত্রী প্রেমাসায় সিং টেকাম
ছত্তিশগড়ের শিক্ষামন্ত্রী প্রেমাসায় সিং টেকাম। ছবি: সংগৃহীত

ট্রেনে ব্যাগ চুরি হলে রেল কর্তৃপক্ষের সমালোচনা করতেই পারেন যে কেউ। মন্ত্রীর ব্যাগ চুরি হলে তো কথাই নেই। রেলের নিরাপত্তা নিয়ে সমালোচনা উঠতেই পারে। তাই বলে ব্যাগ চুরির দায় প্রধানমন্ত্রীর ওপর!

সামান্য একটা ব্যাগ চুরির জন্য খোদ প্রধানমন্ত্রীর উপর দায় চাপাতে হবে? এটা কি আদৌ যুক্তিযুক্ত? হ্যাঁ এমনটাই ঘটেছে। ভারতের কংগ্রেস শাসিত ছত্তিশগড়ের শিক্ষামন্ত্রী প্রেমাসায় সিং টেকাম এমনটাই দাবি করেছেন।

এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালের (এএনআই) প্রতিবেদনে জানা গেছে, কংগ্রেস শাসিত ছত্তিশগড়ের শিক্ষামন্ত্রী প্রেমাসায় সিং টেকাম বেশ কিছুদিন বিরোধী রাজনীতি করেছেন। গতবছর কংগ্রেস ক্ষমতায় আসার পর রাজ্যের শিক্ষামন্ত্রী হন। তীব্র মোদি-বিরোধী হিসেবে পরিচিত টেকাম।

ভারতীয় টিভি চ্যানেল টাইমস নাউ অনলাইনের প্রতিবেদনে জানা গেছে, গত ১৭ সেপ্টেম্বর অমরকণ্টক এক্সপ্রেস থেকে ছত্তিশগড়ের শিক্ষামন্ত্রী প্রেমাসায় সিং টেকামের একটি ব্যাগ চুরি হয়ে যায়। তিনি অরকণ্টক এক্সপ্রেসের প্রথম শ্রেণির কামরায় ছিলেন। অমরকণ্টকের মতো ট্রেনের প্রথম শ্রেণির কামরা থেকে একজন মন্ত্রীর মতো ভিআইপির ব্যাগ চুরি যাওয়ার ঘটনা অবাক করার মতোই।

প্রেমাসায় সিংয়ের দাবি, তার ব্যাগে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি এবং বেশ কিছু টাকা ছিল। ব্যাগ হারানোর পর তিনি রেলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তোলেন।

এই কাণ্ডের জন্য সরাসরি তিনি প্রধানমন্ত্রীকে দায়ি করে বসবেন তা ভাবতেই পারেননি অনেকে। চুরি প্রসঙ্গে প্রামাসায় সিং বলছেন, মোদিজি রেলে চুরি করাচ্ছেন। উনি বিরোধী দলের মন্ত্রীদের ব্যাগ চুরি করাচ্ছেন। এটাই ওনাদের সেরা পাওনা।

কংগ্রেসি মন্ত্রীর এই মন্তব্যে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বলছেন, সব কিছুতেই প্রধানমন্ত্রীকে দোষ দেয়াটা এখন ট্রেন্ড হয়ে গেছে। এটা মোটেই সমর্থনযোগ্য নয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×