বিমানে ওঠার সময় ইমরান খানকে থামিয়ে দিলেন যুবরাজ, কিন্তু কেন?

  যুগান্তর ডেস্ক ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:১০ | অনলাইন সংস্করণ

বিমানে ওঠার সময় ইমরান খানকে থামিয়ে দিলেন যুবরাজ, কিন্তু কেন?
ছবি: সংগৃহীত

সৌদি আরব সফর শেষে নিউইয়র্কে রওনা দেয়ার সময় পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খানকে বিশেষ সম্মানে ভূষিত করেছেন সৌদি সিংহাসনের উত্তরসূরি মোহাম্মদ বিন সালমান।

জাতিসংঘের সাধারণ অধিবেশনে যুক্তরাষ্ট্র যেতে ইমরান খানকে নিজের ব্যক্তিগত বিমানটি দিয়েছেন যুবরাজ। দ্য নিউজ ইন্টারন্যাশনালের খবরে এমন তথ্য জানা গেছে।

ইন্ডিয়া টুডের খবর বলছে, শনিবার সৌদি যুবরাজের একটি বিশেষ বিমানে নিউইয়র্কে পৌঁছান ইমরান খান।

খবরে জানা গেছে, নিউইয়র্ক যেতে যখন তিনি একটি বাণিজ্যিক বিমানে উঠছিলেন, তখন তাকে থামিয়ে দেন যুবরাজ। এরপর এ সফরের জন্য তাকে নিজের ব্যক্তিগত বিশেষ বিমানটি ব্যবহারের অনুরোধ জানান এমবিএসখ্যাত মোহাম্মদ বিন সালমান।

এ সময় ইমরান খানকে যুবরাজ বলেন, আপনি আমাদের বিশেষ অতিথি, কাজেই আমার বিশেষ বিমানে আপনি যুক্তরাষ্ট্র যাবেন।

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরাইশি, অর্থনৈতিক উপদেষ্টা ড. আবদুল হাফিজ শেখ, প্রবাসী পাকিস্তানি বিষয়ক প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী জুলফিকার আব্বাস বুখারী এ সময় ইমরান খানের সঙ্গে ছিলেন।

দুদিনের সফরে সৌদি বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল-সৌদি ও যুবরাজ মোহাম্মদ বিন সালমান ছাড়াও দেশটির গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে তিনি বৈঠক করেন।

কিছু সংবাদমাধ্যম বলছে, সৌদি এয়ারলাইনসের একটি চার্টার্ড বিমানে মদিনা মুনাওয়ারা থেকে ইমরান খান নিউইয়র্ক সফরে গেছেন।

গণমাধ্যমে কুরাইশি বলেন, কাশ্মীরে কী ঘটছে, তা নিয়ে বিশ্বের মনোযোগ আকর্ষণ করতে সাত দিনের সফরে যুক্তরাষ্ট্রে গিয়েছেন ইমরান খান।

ঘটনাপ্রবাহ : কাশ্মীর সংকট

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×