এবার ধর্ম পরিবর্তন করতে চান মায়াবতী!

  যুগান্তর ডেস্ক ১৫ অক্টোবর ২০১৯, ২২:১১ | অনলাইন সংস্করণ

বহুজন সমাজ পার্টির
ছবি: সংগৃহীত

এবার ধর্ম পরিবর্তনের পথে মায়াবতী। উপযুক্ত সময়ে তিনি বৌদ্ধধর্ম গ্রহণ করবেন। সোমবার নাগপুরের এক জনসভায় এ কথা বলেন বহুজন সমাজ পার্টির (বিএসপি) নেত্রী মায়াবতী।

মায়াবতী জানিয়েছেন, মৃত্যুর আগে বাবাসাহেব আম্বেদকর (ভারতের সংবিধান প্রণেতা) ধর্ম পরিবর্তন করেছিলেন। এবার বাবাসাহেবের সেই পথ অনুসরণ করতে চান তিনি।

তিনি জানিয়েছেন, তিনি বৌদ্ধ ধর্মে দীক্ষা নিতে চান। কিন্তু তা তিনি করবেন উপযুক্ত সময়ে। শুধু তিনিই নন, বড় সংখ্যায় সাধারণ মানুষ তাদের ধর্ম পরিবর্তন করবেন। এদিন ভোট প্রচারে এসে এসব কথাই বললেন দলিত সম্প্রদায়ের নেত্রী মায়াবতী।

প্রসঙ্গত নাগপুরেই আরএসএসের সদর দফতর। রাজনীতিবিদদের একাংশ বলছেন, মায়াবতীর এই মন্তব্য কার্যত আরএসএসকেই কটাক্ষ করা।

মায়াবতী বলেছেন, বাবাসাহেবের অনুগামীরা যখন রাজনীতির ক্ষেত্রে তার পদাঙ্ক অনুসরণ করবেন, তখন এই ধর্মান্তরের কাজ সম্ভব হবে বলে জানিয়েছেন তিনি। মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচন ২১ অক্টোবর শুরু হবে। যা শেষ হবে ২৪ অক্টোবর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×