‘পদত্যাগের আগে ইমরান খানের সঙ্গে কোনো আলোচনা নয়’

  যুগান্তর ডেস্ক ১৭ অক্টোবর ২০১৯, ১৮:৩২ | অনলাইন সংস্করণ

স্বেচ্ছাসেবক
জমিয়তের স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি। ছবি: জিয়ো নিউজ

পদত্যাগ ছাড়া সরকারের সঙ্গে কোনো আলোচনা হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন পাকিস্তানের জমিয়তে উলামায়ে ইসলামের (জেইউআই-এফ) প্রধান মাওলানা ফজলুর রহমান।

সরকার পতনের দাবিতে আন্দোলনরত জমিয়তের সঙ্গে আলোচনার জন্য কমিটি গঠনের নির্দেশের প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন। খবর ডন ও জিয়ো নিউজের।

ইসলামাবাদে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মাওলানা ফজলুর রহমান বলেন, আলোচনার জন্য সরকার কমিটি গঠন করুক বা না করুক সেটি আমাদের বিবেচ্য নয়। প্রধানমন্ত্রীর পদত্যাগের পরই আমরা আলোচনায় বসতে পারি।

বুধবার ইমরান খানের সভাপতিত্বে ক্ষমতাসীন তেহরিকে ইনসাফের দলীয় বৈঠকে ২৭ অক্টোবর ইসলামাবাদ অভিমুখে আজাদী মার্চের বিষয়ে আজকের বৈঠকে দীর্ঘ আলোচনা হয়।

এসময় প্রতিরক্ষামন্ত্রী পারভেজ খটককে সভাপতি করে ৪ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠনের সিদ্ধান্ত হয়েছে। যারা জমিয়ত নেতৃবৃন্দের সঙ্গে আলোচনার মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করবেন।

বৈঠকে ইমরান খান বলেন, রাজনৈতিকভাবে সমাধানে আসার জন্য জমিয়তে উলামায়ে ইসলামের সঙ্গে আলোচনায় বসতে কোনো সমস্যা নেই।

এদিকে ২৭ অক্টোবর আজাদী মার্চকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে জমিয়তে উলামায়ে ইসলাম। ইতিমধ্যে পেশোয়ারে কয়েক হাজার স্বেচ্ছাসেবক নিয়ে মহড়ও দিয়েছে দলটি।

ঘটনাপ্রবাহ : পাকিস্তানে ইমরান খান বিরোধী বিক্ষোভ

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×