বাজি ধরে ৪১ ডিম খেয়ে মৃত্যু!

  যুগান্তর ডেস্ক ০৫ নভেম্বর ২০১৯, ১৯:৪৫ | অনলাইন সংস্করণ

বাজি ধরে ৪১ ডিম খেয়ে মৃত্যু!
বাজি ধরে ৪১ ডিম খেয়ে মৃত্যু! ছবি সংগৃহীত

ভারতের উত্তর প্রদেশের জৌনপুরে একসঙ্গে ৪১ ডিম খেয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

জানা গেছে, বন্ধুর সঙ্গে দুই হাজার টাকা বাজি ধরে ৫০টি ডিম খাওয়ার 'চ্যালেঞ্জ' নেন ওই ব্যক্তি। ৪২ নম্বর ডিমটি খাওয়ার সময়েই অসুস্থ বোধ করেন ৪২ বছরের সুভাষ যাদব। এ সময় তার পরে মৃত্যু হয় ।

পুলিশ জানিছে, ওই ব্যক্তি ডিম খেতে ভালোবাসতেন। তার এই ডিমপ্রীতি নিয়েই এক বন্ধুর সঙ্গে চ্যালেঞ্জ হয়। একসঙ্গে কটা ডিম খেতে পারেন।

দুই বন্ধু ডিম খাওয়ার প্রতিযোগিতা করবেন। দু'জনের মধ্যে আগে যিনি ৫০টি ডিম খেতে পারবেন তিনি পাবেন ২ হাজার টাকা, ওই টাকা দেবেন অপর পক্ষ, অর্থাৎ যিনি চ্যালেঞ্জে হেরে যাবেন।

চ্যালেঞ্জ ধরে বন্ধুকে নিয়ে জৌনপুরের বিবিগঞ্জ বাজার এলাকায় ডিম খেতে যান সুভাষ যাদব। ২ হাজার টাকা বাজি ধরে শুরু হয় গপাগপ ডিম খাওয়া। ৪১টি ডিম খেয়ে ফেলেন তিনি। কিন্তু ৪২তম ডিমটি খাওয়া শুরু করার পরই অসুস্থ হয়ে অজ্ঞান হয়ে পড়েন সুভাষ যাদব।

এ সময় স্থানীয়রা তাকে জেলা হাসপাতালে নিয়ে যান। তার অবস্থা খারাপ দেখে সেই হাসপাতাল আবার সুভাষ যাদবকে চিকিৎসার জন্য পাঠায় সঞ্জয় গান্ধি পোস্ট গ্র্যাজুয়েট ইন্সটিটিউট অফ মেডিকেল সায়েন্সে। কিন্তু এত দৌড়াদৌড়ির পরও শেষরক্ষা হয়নি, কয়েক ঘণ্টা পরই তিনি মারা যান।

চিকিৎসকদের দাবি, ডিম খাওয়ার কারণেই তার মৃত্যু হয়েছে।

সূত্র: এনডিটিভি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×