আজাদি মার্চে সব বিরোধী দলের সমর্থন রয়েছে: মাওলানা ফজলুর রহমান

  যুগান্তর ডেস্ক ০৫ নভেম্বর ২০১৯, ২০:৩০:১০ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে উৎখাতে ডাকা আজাদি মার্চে সব বিরোধী দলের সমর্থন রয়েছে বলে দাবি করেছেন দেশটির রাজনৈতিক দল জমিয়তে উলামা-ই-ইসলামের প্রধান মাওলানা ফজলুর রহমান দাবি করেছেন।

বিক্ষোভকারীদের উদ্দেশ্য দেয়া এক ভাষণে তিনি বলেন, বিরোধী শিবিরে ফাটলের যে খবর রটানো হয়েছে, তা সবই গুজব। পাকিস্তান দৈনিক এক্সপ্রেস ট্রিবিউনের খবরে এমন তথ্য দেয়া হয়েছে।

এদিকে মাওলানা ফজলুর রহমান শিগগিরই ইসলামাবাদ ছেড়ে চলে যাবেন বলে জোর আত্মবিশ্বাস ব্যক্ত করেছেন পাকিস্তানের কেন্দ্রীয় রেলপথ মন্ত্রী শেখ রশিদ।

টুইটারে দেয়া এক ভিডিও বার্তায় তিনি বলেন, দুই-একদিনের মধ্যে সংকট কেটে যাবে।

আজাদি মার্চকে সরকার যেভাবে মোকাবেলা করছে, তাতে সন্তোষ প্রকাশ করেন এই মন্ত্রী। তিনি বলেন, এতে শিগগিরই ফল পাওয়া যাবে।

এদিকে আলোচনার মাধ্যমে সব ইস্যু নিষ্পত্তিতে সরকার প্রতিশ্রুতিবদ্ধ বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য ও সম্প্রচার বিষয়ক বিশেষ সহকারী ফেরদৌস আশিক।

তিনি বলেন, মাওলানা ফজলুর রহমান একজন জ্যেষ্ঠ রাজনীতিবিদ। আমি আশাবাদী তিনি এমন কোনো পথে হাঁটবেন না, যাতে পাকিস্তানের রাজনীতির পরিসর থেকে তিনি স্থায়ীভাবে বাদ পড়ে যাবেন।

গণতান্ত্রিকভাবে নির্বাচিত একজন প্রধানমন্ত্রীকে নিয়ে মন্তব্য করতে মাওলানা সচেতন থাকবেন বলে ফেরদৌস আশিক জানান।

তিনি বলেন, কাশ্মীর সংকটে জাতীয় স্বার্থকে আঘাত হানার ক্ষেত্রে জমিয়ত প্রধান আরও সতর্ক হবেন বলে আশা রাখছি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত