ফেসবুকে ঝড় তুলেছে জাসিন্দার ২ মিনিটের ভিডিও

  যুগান্তর ডেস্ক ০৬ নভেম্বর ২০১৯, ১৪:২৪ | অনলাইন সংস্করণ

ফেসবুকে ঝড় তুলেছে জাসিন্দার ২ মিনিটের ভিডিও
নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্দা আর্ডান। ছবি: এএফপি

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্দা আর্ডানের দুই মিনিটের একটি ভিডিও নিয়ে সামাজিকমাধ্যমে ব্যাপক আলোড়ন চলছে।

এতে তিনি তার সরকারের দুই বছরের সফলতা তুলে ধরেছেন।-খবর স্ট্রেইট টাইমসের

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেয়ার দুই বছর পূর্ণ হওয়াকে সামনে রেখে এই ভিডিওটি বানানো হয়েছে। এ সময়ে তার সরকারের গৃহীত বিভিন্ন নীতি বাস্তবায়নের কথা তুলে ধরেন তিনি।

জাসিন্দা বলেন, মাত্র দুই মিনিটের ভিডিওতে সবকিছু তুলে ধরতে তিনি এবং তার দলকে হিমশিম খেতে হয়েছে। শেষপর্যন্ত দুই মিনিট ৫৬ সেকেন্ডের মধ্যে দুই বছরের সফলতার পূর্ণ বিবরণ তুলে ধরেন তিনি।

তার বাস্তবায়ন হওয়া নীতিগুলোর মধ্যে রয়েছে ৯২ হাজার নতুন কর্মসংস্থার সৃষ্টি করা। ক্যান্সার চিকিৎসার উন্নতি ও নতুন শ্রেণিকক্ষ বাড়ানো।

শুক্রবার নিজের ফেসবুকে ভিডিওটি পোস্ট করেন তিনি। এরপর এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত সেটিতে ৫৯ হাজার লাইক পড়েছে এবং মন্তব্য পড়েছে সাড়ে আট হাজার।

ফেসবুক ব্যবহারকারী সান্দ্রা হার্ডি বলেন, জাসিন্দা আপনি ভালো করেছেন। গত দুই বছরে আপনার সরকারের কাজ ছিল চমকপ্রদ। এর আগের যে কোনো সরকারের চেয়ে আপনারা ভালো করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×