২০০ রেসলারকে বিমানবন্দরে ‘আটকে’ রাখেন সৌদি যুবরাজ!

  যুগান্তর ডেস্ক ০৬ নভেম্বর ২০১৯, ২০:০৪:০৬ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

সৌদি আরবের রিয়াদ আন্তর্জাতিক বিমানবন্দরে ২০০ এর বেশি বিদেশি রেসলারকে ‘জিম্মি’ করে রাখার অভিযোগ উঠেছে। যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সরাসরি নির্দেশে ৬ ঘণ্টা ওই রেসলাদের আটক রাখা হয় বলে জানা গেছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম টেলিগ্রাফ জানিয়েছে, গত সপ্তাহে সৌদিতে আয়োজিত ডব্লিউডব্লিউই রেসলিং শো চলার এক পর্যায়ে অনুষ্ঠানের ’লাইভ’ ফিড বন্ধ করে দেয়া হয়। এতে টিভিতে বা অনলাইনে থাকা দর্শকরা শো দেখা থেকে বঞ্চিত হন; যার আর্থিক মূল্যও রয়েছে।

এতে ক্ষুব্ধ হন সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান। পাল্টা পদক্ষেপ হিসেবে বিমানবন্দরের টারমাকে ছয় ঘণ্টা ধরে আটকে রাখা হয় রেসলারদের। বিন সালমানের সরাসরি আদেশেই এমনটি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

‘জিম্মি’ তারকাদের মধ্যে ছিলেন হাল্ক হোগান, টাইসন ফিউরির মতো রেসলাররা।

তবে রেসলারদের বহনকারী বিমান আটলাস এয়ার কর্তৃপক্ষ বলেছে, কারিগরি ত্রুটির কারণে তারা বিমান ছাড়তে ৬ ঘণ্টা দেরি হয়।

২০১৪ সাল থেকে সৌদিতে প্রতি বছর ২টি থেকে ৪টি রেসলিং শো হয়ে আসছে। গত বছরের দুটি শো এর ৫০০ মিলিয়ন ডলার বকেয়া থাকায় এবারের শো এর লাইভ সম্প্রচার বন্ধ করে দেয় আয়োজক কোম্পানি। আর এতেই ক্ষেপে যান বিন সালমান।

অবশ্য লাইভ বন্ধ করার ৪০ মিনিটের মধ্যে দু’পক্ষের আলোচনার মাধ্যমে সমঝোতায় পৌঁছানো সম্ভব হয় এবং নতুন করে লাইভ সম্প্রচার শুরুও হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত