চলন্ত গাড়ির উপর চেপে বসছে হাতি! যা করলেন গাড়ির চালক (ভিডিও)

  যুগান্তর ডেস্ক ০৭ নভেম্বর ২০১৯, ১২:১৬ | অনলাইন সংস্করণ

হাতি
ছবি: এনডিটিভি

চলন্ত গাড়ির উপরে বিশাল শরীর নিয়ে বসে যাচ্ছে একটি হাতি। তাও বড় কোনো গাড়ি নয়, ছোট একটি সাফারি কার। সম্প্রতি থাইল্যান্ডের খাও ইয়াই ন্যাশনাল পার্কে এমন ঘটনাই ঘটেছে। খবর এনডিটিভির।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি হাতি চলন্ত গাড়ির উপরেই বসে পড়ছে। গাড়ির চালক স্বাভাবিকভাবেই এতে ঘাবড়ে যান, এ সময় দ্রুত গাড়ি চালিয়ে বেরিয়ে যেতে চেষ্টা করেন। পরে এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

জঙ্গলের কর্তৃপক্ষ জানিয়েছেন, হাতিটির নাম ডুয়ে। বয়স ৩৫। জাতীয় উদ্যানের থানারাত রোডে সে নিজের মনেই হাঁটাচলা করছিল। যখনই গাড়িটি হাতির সামনে এসে পড়ে হাতিটি তখনই গাড়ির উপর চেপে বসতে যায়।

গাড়ির উপর যেই না রাখতে যাবে হাতিটি, তখনই কোনও রকমে গাড়ি স্টার্ট করে রওনা দিয়ে দেন গাড়ির চালক। বেশ কিছুটা এগিয়ে গিয়ে গিয়ে গাড়ি থামান তিনি। গাড়ি থামানোর পরেই চালক দেখতে পান, হাতির চাপে গাড়ির উপরটা বেঁকে গিয়েছে।

এমনকি গাড়ির পিছনের কাচটিও ভেঙে গিয়েছে। গাড়িতে ঠিক কতজন পর্যটক ছিলেন তা জানা না গেলেও ওই গাড়ির মধ্যে থাকা এক পর্যটক ফাসাকর্ন নিলতারাচ হাতির এই চেপে বসার একটি ছবি শেয়ার করেছেন। তিনি গাড়িটিরও ছবি শেয়ার করেছেন।

স্থানীয় সূত্র জানা গেছে, এই ঘটনাটির পরে পার্কের কর্মকর্তারা পর্যটকদের কিছু বিশেষ পরামর্শ দেন। এমন পরিস্থিতির মুখে পড়লে পর্যটক হিসেবে তাদের কী করা উচিত সেই নিয়ে আলোচনা করেন তারা।গাড়ির উপর বসছে হাতি

ব্যাংকের পোস্টের সংবাদ অনুসারে, জঙ্গলের বুকে আপনি সাফারি করছেন এবং সেই সময় যদি আপনার সামনে কোনও হাতি চলেও আসে তাহলে গাড়ির বাইরে থেকে ছবি তুলবেন না। নিরাপদে থাকার জন্য গাড়ির ভিতরেই বসে থাকুন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×